দারুণ খবর! স্টার জলসার জনপ্রিয় এই নায়িকা ফের ফিরছেন নতুন ধারাবাহিকে! নাম জানলে খুশি হবেন আপনিও

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় অনেক অভিনেত্রীকেই এখন দেখা যাচ্ছে না ধারাবাহিকে। তারা অনেকেই এখন শুরু করেছে বড় পর্দায় অভিনয়, অনেকেই করছেন ওয়েব সিরিজ, অনেকে আবার অপেক্ষায় করছেন ভালো গল্পের জন্য আবার অনেকেই ধারাবাহিক থেকে নিয়েছেন বিরতি। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল অভিনয়ে ফিরছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক স্ত্রীর অভিনেত্রী নেহা আমনদীপ। বহু দিন যাবত অভিনয় থেকে দূরে থাকার পর তিনি আবার আসছেন অভিনয়ে।

তবে এবার সংবাদ আসছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের অভিনেত্রীর ব্যপারে। যিনি তার অভিনয় ধারাবাহিক দিয়ে শুরু করলেও পরবর্তীতে তিনি ওয়েব সিরিজে করার সিদ্ধান্ত নিয়ে নেন। ছোট পর্দা থেকে ওটিটি তার অভিনয়ের চর্চা চলেছে সর্বত্রই। কখনও তার বোল্ড লুক, কখনও বা তার সরল সাধারণ অভিনয় সবসময়ই জিতে নিয়েছে বাংলা ধারাবাহিক এবং ওয়েব সিরিজ অনুরাগীদের।

হ্যাঁ ঠিকই ধরেছেন আমি কথা বলছে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের। তিনি তার অভিনয় শুরু করেছিলেন ২০১৭ সালে কাজললতা ধারাবাহিক দিয়ে। সেই ধারাবাহিকেই তিনি অভিনয় করেছিলেন মূল চরিত্রে। তারপর ২০১৮ সালে টেক্কা রাজা বাদশা ধারাবাহিকে, তবে ২০১৯ সালে তার অভিনীত ধারাবাহিক সাজের বাতি মন জিতে নেয় সকলের। তারপর ২০২২ সালে তিনি অভিনয় করেছেন স্টার জলসাই আরও একটি ধারাবাহিক সাহেবের চিঠিতে।

এছাড়াও ২০২৩ মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ হোমস্টে মার্ডার। তবে শোনা যাচ্ছে তিনি আসছেন তার নতুন গল্প নিয়ে যার নাম পরিণীতা। তবে সেটি কোনও ধারাবাহিক নয়। ওয়েব সিরিজ পরিণীতাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। হইচইতে আসতে চলেছে তার নতুন ওয়েব সিরিজটি। তার শুটিং প্রায় শেষের দিকেই। তবে কবে মুক্তি পেতে চলেছে সেই বিষয়ে এখনও কিছু জানায়নি পরিণীতার প্রযোজনা সংস্থা। তাহলে আপনারা কতটা উৎসাহী দেবচন্দ্রিমাকে আবার অভিনয়ে দেখার জন্য।

Back to top button