Ponchomi: পঞ্চমী সিরিয়ালে পঞ্চমীর বিপরীতে চিত্রা আছে কিন্তু পঞ্চমীর কোনো সঙ্গী নেই! এবার আসছে নতুন চরিত্র! নায়িকা হিসেবে কি আসছে রুকমা রায়?

স্টার জলসার অন্যতম একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’। অন্যান্য গল্পের থেকে অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। এবার এই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন এক জনপ্রিয় অভিনেত্রী।

সাপেদের নিয়ে তৈরী হওয়া এই ধারাবাহিকের নায়িকা সুস্মিতা অর্থাৎ পঞ্চমী একজন নাগিন। কিন্তু প্রথমদিকে সে নিজেও জানতো না তার মধ্যে এক অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে। পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। কিঞ্জলের মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে।

পঞ্চমীকে নিজের বৌমা করে ঘরে নিয়ে আসার পরই পঞ্চমীর আসল রূপ সামনে আসে। দেখা যায় ধুনোর গন্ধতে পঞ্চমী সাপে পরিণত হয়। পঞ্চমী এক ইচ্ছাধারী নাগিন। তখন কিঞ্জলের মা মনে করেন তার ছেলের ক্ষতি পঞ্চমী করতে চলেছে। আর তাই পঞ্চমীকে বাড়ি থেকে বের করে অন্য একজনের সঙ্গে ছেলের বিয়ে ঠিক করে। এদিকে যার সঙ্গে বিয়ে ঠিক হয়, আসলে সেই কিঞ্জলের ক্ষতি করার জন্য এসেছে, সে নিজেও একজন নাগিন।
Screenshot 20230304 113630 YouTube

আর তা জেনে পঞ্চমী কিঞ্জলকে সর্বদা চোখে চোখে রাখছে। কিন্তু এতদিন পঞ্চমীকে সাহায্য করার জন্য কেউ ছিল না। এবার পঞ্চমীকে সাহায্য করতে ধারাবাহিকে এন্ট্রি নেবে এক নতুন চরিত্র। বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন রুকমা রায়। রূপকথার গল্প ‘কিরণমালা’ দিয়ে টেলিভিশন জগতে তাঁর এন্ট্রি হয়। এই ধারাবাহিকে রাজকুমারী কিরণমালার চরিত্রে তাঁকে দেখা যায়। এরপর একে একে অনেক সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। দেখতে দেখতে আটটা বছর কাটিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রিতে।

এর আগে ঐন্দ্রিলা সাহা ‘পঞ্চমী’-তে আসছে বলে গুঞ্জন উঠেছিল। যদিও সেটা ছিল এক দর্শকের চিন্তাধারা মাত্র। তবে এবার রুকমা রায়-কে নিয়ে যে খবর সামনে এসেছে, তা সত্যি? না, এও এক দর্শকের নিজস্ব চিন্তাধারা মাত্র। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “পঞ্চমী সিরিয়ালে পঞ্চমীর কোন মেয়ে সঙ্গিনী নেই, সেখানে এখন রুকমাকে নিয়ে আসত দারুন হত অথবা ওকে কোনো গুরুমা নাগিন ধরনের রোলে দিলেও ভালো লাগতো।”

Back to top button