স্টার জলসার পর্দায় বন্ধ হচ্ছে কিছু সিরিয়াল! পাল্টে যাচ্ছে সব সিরিয়ালের স্লট! জলসা ভক্তরা ক্লিক করুন এখনই

স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে একাধিক নতুন ধারাবাহিক। বন্ধের মুখেও দাঁড়িয়ে রয়েছে অনেকগুলি ধারাবাহিক। আসলে এই মুহূর্তে স্টার জলসায় একাধিক ধারাবাহিকের ভিড় রয়েছে বলা যায়। বিভিন্ন প্রযোজনা সংস্থার তরফে নতুন নতুন অনেকগুলি ধারাবাহিক আসার কথা রয়েছে। আসার কথা রয়েছে এসভিএফ এবং ব্লুজের নতুন ধারাবাহিকের।

এই যেমন কিছুদিন আগেই শুরু হয়েছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট এর নতুন ধারাবাহিক ‘তুঁতে।’ অন্যদিকে শুরু হয়েছে মিসিং স্ক্রু প্রোডাকশন হাউসের তরফে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা।’ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। তাঁর সঙ্গী হয়ে ফিরেছেন অভিনেত্রী অমৃতা দেবনাথ। তাঁদের বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি।

এরইমধ্যে শোনা যাচ্ছে, যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার তরফে আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আসন্ন এই ধারাবাহিকের প্রি-প্রোডাকশনের ‌কাজও।‌ আর নতুন এই ধারাবাহিকের জন্য বন্ধ হতে চলেছে জলসায় চলা যীশু সেনগুপ্ত প্রোডাকশন হাউসের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। আগামী এক-দুই মাসেই নাকি বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি। একই সঙ্গে শোনা যাচ্ছে বন্ধ হয়ে যাচ্ছে এক্কাদোক্কা, গাঁটছড়া এবং গুড্ডি।

যীশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার আসন্ন এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা কৌশিক রায়। চমক হিসেবে এই ধারাবাহিকে কৌশিকের বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। সেই সঙ্গে দেখা যেতে পারে আরও চারজন অভিনেত্রীকে। দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় আবার‌ও ফিরছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই উৎসাহী ভক্তকূল।

এরমধ্যেই প্রকাশ্যে এসেছে স্টার জলসার নতুন সময়সূচী!

৫.৩০ – পঞ্চমী
৬.০০- রামপ্রসাদ
৬.৩৯ – কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ
৭.০০ – তুঁতে
৭.৩০ – সন্ধ্যাতারা
৮.০০ – বাংলা মিডিয়াম
৮.৩০- (যীশু সেনগুপ্তের নতুন সিরিয়াল)
৯.০০ – (SVF এর নতুন সিরিয়াল)
৯.৩০- অনুরাগের ছোঁয়া
১০.০০- হরগৌরী পাইস হোটেল
১০.৩০ – (Blues এর নতুন সিরিয়াল)

যদিও বলে রাখা ভালো এই সময়সূচীটি সম্পূর্ণভাবেই ভক্তদের মস্তিষ্কপ্রসূত। যদিও এই মুহূর্তে স্টার জলসায় বন্ধের পথে মেয়েবেলা, হরগৌরী পাইস হোটেল।

Back to top button