Gaatchora Troll: সিংহরায় বাড়ির ছেলেদের সবার চোখে চশমা! ‘বেশি করে শাকসবজি খাওয়া উচিৎ’, খিল্লি করছে নেটিজেন

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে সবচেয়ে পুরোনো এবং দর্শকপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) সোলাঙ্কি রায় (Solanki Roy) শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharjee) অনিন্দ্য চ্যাটার্জী (Anindya Chatterjee) অভিনীত এই ধারাবাহিক শুরু থেকেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

এমনকী এই ধারাবাহিক আসার পরেই পিছু হটে জি বাংলার ধারাবাহিক মিঠাই। বেশ অনেকদিন শীর্ষস্থানে রাজত্ব করেছে এই ধারাবাহিক। কিছুদিন আগে এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকটির প্রাণ ছিলেন তিনি। আর খড়ি অর্থাৎ সোলাঙ্কি এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যাওয়াই অনেকটাই ফিকে হয়ে গেছে গাঁটছাড়া। ‌‌

যদিও এই মুহূর্তে এই ধারাবাহিক এগিয়ে চলছে এক নতুন গল্প , এক নতুন অধ্যায়কে ঘিরে। অর্থাৎ প্রথম প্রজন্ম শেষে এসেছে দ্বিতীয় প্রজন্ম। ঋদ্ধি, খড়ি, দ্যুতিদের সন্তানরা বড় হয়েছে। আর সেই সমস্ত ছেলেমেয়েদের জীবনের প্রবাহকে কেন্দ্র করেই এগিয়ে চলেছে এই ধারাবাহিক।

টেলিভিশনের পর্দায় দেখানো হয়েছে যে সন্তানের জন্ম দিতে গিয়েই মৃত্যু হয় খড়ি। স্ত্রী খড়ির স্মৃতি থেকে আজ‌ও বেরোতে পারেননি ঋদ্ধিমান সিংহ রায়। নতুন এই গল্পে দেখানো হয়েছে খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়ের ছেলে আয়ুষ্মান সিংহ রায়। আর সেই ছেলের জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয় বলে নিজের ছেলেকে আজও কাছে টেনে নিতে পারেনা ঋদ্ধি। তার মধ্যে এক চাপা ক্ষোভ, রাগ কাজ করে।

তবে এত আবেগের ভিড়েও দর্শকরা কিন্তু কটাক্ষ করার উপকরণ ঠিকই খুঁজে নেন। এক ধারাবাহিকে দেখানো প্রত্যেকটি পুরুষ চোখেই রয়েছে চশমা। দাদু থেকে নাতি সবাই চোখের সমস্যায় ভুক্তভোগী। আর এই দেখেই এবার এক নেটিজেন সোশ্যাল মাধ্যমে কটাক্ষ করে উপদেশ দিয়ে লিখেছেন, সিংহরায় বাড়ির ছেলেদের আর‌ও বেশি বেশি সবুজ শাকসবজি খাওয়া দরকার। সবার চোখেই চশমা। ভিটামিন এ’র অভাব হয়েছে বোধ হয়। আর যথারীতি এরকম পোস্ট দেখে হাসির রোল উঠেছে নেটে দুনিয়ায়।

Back to top button