Leena Ganguly Troll: “লীনা পিসির ধারাবাহিকের পুরুষগুলি বড়ই দুর্বল! অঙ্কুর হোক বা যুধাজিত, সহজেই প্রেমে পড়ে অন্যের বউদের উপর”! তৃতীয় চরিত্রগুলো নিয়ে ট্রোল

লেখিকা লিনা বাংলা টেলিভিশনে এক এক ধরণের নতুন ধারাবাহিক আমাদের গিফ্ট করেছেন। ধারাবাহিকের শুধু গল্প নয়, চরিত্রগুলোও বেশ ইউনিক থাকে। এরপরই লক্ষ করা গেল ভিন্ন ধারাবাহিকের এক একধরণের পুরুষ চরিত্রে মধ্যে এক উদ্ভট মিল।

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। যদিও এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি। দর্শকদের ইচ্ছা মতোই এবার এক হল ‘গুড্ডি-যুধাজিৎ’। অনেকেই চেয়েছিল, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছাই পূরণ করল লেখক।

গুড্ডি ধারাবাহিকে প্রথম থেকেই প’রকীয়ার যে আভা ছিল তা সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। গুড্ডির সঙ্গে প্রথমে বিয়ে হয় অনুজের। এদিকে অনুজ বিবাহিত, তা সত্বেও অনুজ আর গুড্ডির মধ্যে সম্পর্ক ছিল। এমনকি প্রথমবার যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি।

কিন্তু তারপরও যুধাজিৎ গুড্ডিকে বিনা স্বার্থে ভালোবেসে গিয়েছে। এবং সম্মান দিয়েছে। যুধাজিৎ-এর এই চরিত্রের সঙ্গে মিল পাওয়া গিয়েছে ধূলিকণা ধারাবাহিকের অংকুর সহ অনির্বান-এর চরিত্রেরও। কোনও কোনও দর্শক এই চরিত্র গুলো ভালোবাসে আবার কেউ কেউ পছন্দ করে না।

সোশ্যাল মিডিয়ায় এবার এ নিয়ে চর্চায় মেতে উঠল নেটিজনেরা। একজন এ বিষয়ে একটি পোস্ট করে লেখেন, “লিনাদির দেবদূতরা বড়ই দুর্বল ওরা অন্যের বউকে খুব তাড়াতাড়ি ভালোবেসে ফেলে, যদিও সেটা অপরাধ নয়,,,”

Back to top button