সাফল্যের তুঙ্গে থাকাকালীনই অভিনয় ছেড়ে দিলেন জনপ্রিয় ধারাবাহিকের এই প্রধান নায়িকা

বিনোদন জগতে নানা সময় ঘটে নানা ঘটনা। এমন অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যারা তাদের অনেক ভালো কর্মজীবন ছেড়ে শুধুমাত্র অভিনয়কে ভালোবেসে অভিনয় শুরু করেন। আবার অনেক অভিনেতা- অভিনেত্রী আছেন, যাদের অভিনয়ের জন্য আজও তাদের মনে রেখেছে দর্শকরা। আজও তাদের ডাকা নয় ধারাবাহিকে ওই চরিত্রের নামে। কিন্তু নানা কারণে তারা তাদের অভিনয় কর্মজীবনের শীর্ষে থারার শর্তেও হটাৎ ছেড়ে দিয়েছেন অভিনয়। নিজের বাঁচার জন্য বেঁচে নিয়েছেন ভিন্ন কর্মজীবন।

বাংলার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে রুশা চ্যাটার্জী, সানন্দা বসাক প্রমুখ বিভিন্ন কারণে ছেড়েছেন বিনোদন জগৎ। তবে সম্প্রতি শোনা যাচ্ছে আরও এক জনপ্রিয় অভিনেত্রী ছেড়ে দিয়েছেন অভিনয়। অনেকদিন ধরেই এই বিষয় নিয়ে চলছিল জল্পনা। তবে কিছু আগেই এই বিষয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। জানিয়েছেন তিনি অভিনয় ছেড়ে বেঁচে নিয়েছেন অন্য কর্মজীবন এবং তার নতুন কর্মজীবনে বেশ ভালোই আছেন তিনি।

সান বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক কন্যাদান। ২০২০ সালে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ধারাবাহিকটি অভিনয় করেছেন প্রিয়া মালাকার, ঋতব্রতা দে, মানসী সিনহা, অরিন্দম গাঙ্গুলি, স্বপ্নীল চক্রবর্তী, দ্বীপসীতা মিত্র, লাবনী ঘোষ প্রমুখ কলাকুশলীরা। ধারাবাহিকটির মূল চরিত্রে ছিলেন প্রিয়া মালাকার। ত্রিনয়নী, প্রথমা কাদম্বিনী, প্রতিদান, দুর্গা দুর্গেশ্বরী, গোয়েন্দা গিন্নি সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি কিন্তু মূল চরিত্রে অভিনয় করেন কন্যাদানে টানা ৩ বছর ধারাবাহিকটি চলেছিল সফলভাবে।

কিন্তু কর্মজীবনের এই পর্যায় এসে কেন তিনি ছেড়ে দিলেন অভিনয়। অভিনয় জগৎ থেকে আইনজীবী হয়ে গেছেন প্রিয়া। বর্তমানে প্রাক্তন অভিনেত্রী ছাড়াও তার পরিচয় তিনি হাই কোর্টের একজন আইনজীবী। বিনোদন জগতকে পিছনে ফেলে সদ্য ওকালতি পাস করে আইনজীবী হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সাংবাদিকদের তিনি জানিয়েছেন সমাজের কারণেই আইনজীবী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অভিনেত্রী থাকাকালীন লোকের নানা কুমন্তব্য শুনতে চলেছে তাকে। মা মেয়ে কোথায় রাত কাটিয়ে এল এই ধরনের কথাও শুনতে হচ্ছে তাকে। তাই অভিনয় ছাড়াও ওকালতি বেছে নেন তিনি। তার ভবিষ্যতের জন্য রইল অনেক শুভেচ্ছা।

Back to top button