Mishka Actress: দীপার শত্রু ‘মিশকা’ আসলে কে জানেন? ছোটবেলায় করেছে অভিনয়! সেই মেয়েকে দেখলে আর চিনতে পারবেন না

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই আমরা দেখে এসেছি, প্রথম থেকেই সূর্য-দীপার মাঝে এসেছে সূর্যের বন্ধু মিশকা। আর এই মিশকার জন্যই সূর্য-দীপার মধ্যে এতো ভুল বোঝাবুঝি। তাই এটা স্পষ্ট যে মিশকাই হল ‘অনুরাগের ছোঁয়া’র খলনায়িকা। তবে এটি এমন একটি ধারাবাহিক যেখানে দর্শক খোলনায়িকার প্রেমে পড়তে বাধ্য।

এমন সুন্দরী খলনায়িকা সাধারণত কোনও ধারাবাহিক দেখা যায়নি। আমরা দেখি সমস্ত ধারাবাহিক নায়িকাদের একটু বেশি সুন্দরী নেওয়া হয় দর্শকদের দৃষ্টি আকর্ষণের জন্য। কিন্তু এই ধারাবাহিকে খলনায়িকা মিশকা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে। তার ভক্তদের সংখ্যাও অসংখ্য।

সোশ্যাল মিডিয়ায় তার নিয়ে নানান পোস্ট চোখে পড়ে। মিশকা সূর্যের বন্ধু, একজন ডাক্তার। আমরা দেখেছি, ধারাবাহিকে সে সূর্যের বিয়ের আগে থেকে সূর্যকে ভালোবেসেছে। আর সূর্যকে বিয়ে করতে চায়। সূর্যের বিয়ের পরেও সে সূর্যকে পাওয়ার চেষ্টা করেছে আবার সূর্য-দীপার বিচ্ছেদের সময়ও সূর্যের সাথে থেকেছে ও বিয়ে করার চেষ্টা করেছে।

একজন ডাক্তার হয়েও প্রথম থেকে শেষ পর্যন্ত নিষ্ঠাভাবে সূর্যকেই ভালোবেসে গিয়েছে মিশকা। সে চাইলেই আরও ভালো কাউকে পেত। কিন্তু সে এক নিষ্ঠা ভাবে সূর্যকে চেয়েছে। আর তাই তাকে পেতে সমস্ত খারাপ রাস্তাও বেছে নিয়েছে। তার এই এক নিষ্ঠা প্রেম দেখে অনেক দর্শকই অবাক হয়েছেন, এমনকি মিশকার গুনগানও গেয়েছেন।

anurager chhowa, surjyo, deepa, bengali serial, mishka, ahona dutta, বাংলা সিরিয়াল, অনুরাগের ছোঁয়া, অহনা দত্ত, দীপা, সূর্য, মিসকা

এতক্ষন যার বিষয়ে কথা হচ্ছিল, তার আসল নাম হল অহনা দত্ত। এবার তার আসল পরিচয় সামনে এল। সোশ্যাল মিডিয়ায় তার ছোটবেলার একটি ছবি ভাইরাল হয়েছে। জনপ্রিয় ধারাবাহিক ‘মা’তে ছোট্ট ঝিলিকের চরিত্রে যে মেয়েটি অভিনয় করেছিল। আসলে সেই হল মিশকা। এখন তার বয়স ১৯ বছর। শুনে অবাক হওয়ার বিষয়ই। যদিও এটি একটি নেটিজনের পোস্ট। আদোও ওই ছোট্ট মেয়েটি মিশকাই কিনা তা যদিও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। আন্দাজ করা যাচ্ছে, নিজের পোস্টকে ভাইরাল করতেই সেই নেটিজন এমন দাবি করছেন।

Back to top button