No TRP: আসছে সপ্তাহে প্রকাশ হচ্ছে না টিআরপির তালিকা! ধারাবাহিকের হাড্ডাহাড্ডি লড়াইতে কঠিন হয়ে পড়েছে লিস্ট বাছাই! বড়সড় সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ রাখতে হয়। তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য।

এই টিআরপি নির্ভর করে অনেকটাই দর্শকদের উপর। দর্শক কোন ধারাবাহিক চায় তার উপরই সেই ধারাবাহিকের স্থায়িত্ব নির্ভর। সপ্তাহের একটি দিন বৃহস্পতিবার সেই টিআরপি প্রকাশ পায়। টিআরপি তালিকা প্রকাশ হবে আর উত্তেজনা থাকবে না অনুগামীদের মধ্যে, তা হওয়া অসম্ভব! গত সপ্তাহের টিআরপি তালিকায় দেখা গিয়েছে বেশ বড়সড় রদবদল।
khoriiiiiii

কয়েক সপ্তাহ ধরে গাঁটছড়া, জগদ্ধাত্রী সঙ্গে এঁটে উঠতে পারছিল না মিঠাই। তবে চলতি সপ্তাহে নায়িকা মিঠাই-এর আগমনে নিজের জায়গা ধরে রাখতে ফের সক্ষম হয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। প্রতি সপ্তাহের বাংলা ধারাবাহিকের টিআরপি-তে এরূপ কিছু চমক আমরা দেখতে পাই। তবে আসছে সপ্তাহে বৃহস্পতিবার প্রকাশ পাবে না টিআরপি।
jogo

হঠাৎ কেন এরূপ সিদ্ধান্ত? তবে কি আরও হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে? আর তাই টিআরপির তালিকা সাজানো কঠিন হয়ে পড়েছে? আরও বড় চমক আসতে চলেছে? দর্শকদের মনে আসছে নানান প্রশ্ন। তবে এখনই এতো উতলা হওয়ার কিছু নেই। আসছে সপ্তাহের বৃহস্পতিবার পড়েছে ৯ই মার্চ। আর তাই দোলের জন্য সেদিন টিআরপি প্রকাশ না হয়ে শুক্রবার প্রকাশ হতে চলেছে সেই লিস্ট।

উল্লেখ্য, চলতি সপ্তাহের টিআরপিতে প্রথম স্থান ধরে রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’। ৯.৩ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে সে। কিছু নম্বর এর ব্যবধানে ৯ নম্বর পেয়ে ‘জগদ্ধাত্রী’ দ্বিতীয় স্থানে উঠে এসেছে। ‘মিঠাই’ রয়েছে সপ্তম স্থানে। অন্যদিকে খেলনা বাড়ি ও নিম ফুলের মধু দুজনেই রয়েছে চতুর্থ স্থানে। দুজনেরই পয়েন্ট ৮.৪।
surjooooooooooo

Back to top button