Balijhor: মাত্র ৭০ এপিসোডের টার্গেটই ছিল লেখিকা লীনার! দ্রুত শেষ করতেই গল্প এত দ্রুত এগোচ্ছিল! এই মাসেই শেষ হবে সিরিয়াল, জানুন তারিখ

তারকা তৃণা সাহা ও কৌশিক রায়- বিশেষত এই দুই তারকারা জন্যই হয়তো অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। প্রথমদিন থেকেই ধারাবাহিকে মহার্ঘ্যর চরিত্র অর্থাৎ কৌশিক রায় দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে ওঠে। ধারাবাহিকে মহার্ঘ্য খুবই ভালো মনের মানুষের পরিচয় দিয়েছেন। অপরদিকে নায়িকা ঝোরার ব্যবহারে দর্শক একটু অসুন্তুষ্টি প্রকাশ করে। তবে এবার এল এক নতুন খবর প্রকাশ্যে। সদ্য শুরু হওয়া ‘বালিঝড়’ বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু কেন?

উল্লেখ্য, বিয়ের প্রথম রাত থেকেই মহার্ঘ্য তার সঙ্গে ভালো ব্যবহার করলেও সে মহার্ঘ্যর সঙ্গে খুবই খারাপ ব্যবহার করতে থাকে। ‘খড়কুটো’র পর একই সঙ্গে এই জুটিকে আবার দেখা গেল এই ধারাবাহিকে। যদিও এখনও জানা যায়নি, ধারাবাহিকের আসল নায়ক কে? কারণ এদের দুজনের সাথে লিড রোলে আরও একজন জনপ্রিয় অভিনেতা অভিনয় করছেন, যিনি হলেন ঝোরার প্রেমিক ইন্দ্রাশিস রায়।

স্রোতের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিস। এরআগে ‘ধূলোকণা’ সিরিয়ালে লালনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ধারাবাহিকের প্রোমো দেখেই বোঝা যায় ধারাবাহিকটি রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি। নায়িকা তৃণা সাহা অর্থাৎ ঝোরা ভালোবাসে ইন্দ্রাশিস রায় অর্থাৎ স্রোতকে। এদিকে ঝোরার বাবা নিজের সহযোগী অর্থাৎ মহার্ঘ্যর সঙ্গে ঝোরার বিয়ে দিয়েছেন।

অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিকের গল্প খুব দ্রুত এগোচ্ছে। এখানে বিয়ের প্লটও লেখক খুব দ্রুত এনেছেন। বর্তমানে ঝোরার সঙ্গে মহার্ঘ্যর সম্পর্কটাও ভালোর দিকে এগোচ্ছে। আর তাই অনেক দর্শকদেরই প্রশ্ন কেন লিখিকা এতো দ্রুত ছুঁটছেন? এবার জানা গেল আসল রহস্য। মাত্র ৭০ এপিসোডেই শেষ হচ্ছে ‘বালিঝড়’।

আর এই খবর সত্যি অবাক করার মতো। বর্তমানের ধারাবাহিক খুব অল্পদিনেই শেষ হচ্ছে ঠিকই, তবে ‘বালিঝড়’ একটু বেশি দ্রুত ইতি টানছে। কিন্তু কেন? তবে কি টিআরপি অভাবেই এরূপ সিদ্ধান্ত? তবে এবার খুলেই বলি। এরূপ কোনও সিদ্ধান্ত চ্যানেল থেকে ঘোষণা হয়নি। এটি কেবল এক দর্শক মজা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি লেখেন, “স্টার জলসা বালিঝড় ধারাবাহিক টির স্লট চেঞ্জ না করে ১৬ এপ্রিলে শেষ করে দিলে মাত্র ৭০ এপিসোডেই শেষ হয়ে যাবে বালিঝড় ধারাবাহিকটি”।

Back to top button