Leena Ganguly Trolled: লীনা পিসির তিন ধারাবাহিকেই রহস্যের মধ্যে রয়েছে কে আসল নায়ক! টিআরপি বাড়াতেই আনছেন প’রকীয়া! গোপন রহস্য ফাঁস হল লেখিকার

বর্তমানে লীনা গঙ্গোপাধ্যায়-এর ধারাবাহিক বেশ জনপ্রিয় হচ্ছে। গল্পের নতুন মোড় এনে লেখিকা ধারাবাহিককে আরও আকর্ষণীয় করে তোলেন। এরমধ্যে অন্যতম কিছু জনপ্রিয় ধারাবাহিক হল গুড্ডি, বালিঝড়, এক্কা দোক্কা। এরমধ্যে নতুন শুরু হয়েছে ‘বালিঝড়’ সিরিয়াল। এই তিন ধারাবাহিকেই প’রকীয়ার ছোঁয়া রয়েছে।

এরমধ্যে যে ধারাবাহিক এই প’রকীয়া নিয়ে চর্চার কেন্দ্রে রয়েছে সেটি হল ‘গুড্ডি’। নায়ক অনুজ বিবাহিত হওয়া সত্বেও অনুজ আর গুড্ডির মধ্যে সম্পর্ক ছিল। এমনকি যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি। একদিকে যুধাজিৎ খুবই ভালো মনের মানুষ। কিন্তু গুড্ডিও মন থেকে বিয়ে করেনি যুধাজিৎকে।

একদিন অনুজ, অন্যদিকে যুধাজিৎ-কে হবে গল্পের নায়ক তাই এবার দেখার। পাশাপাশি আরেকটি ধারাবাহিকও বেশ জনপ্রিয়। নাম ‘এক্কা দোক্কা’। ধারাবাহিকে পোখরাজ ও রাধিকার দূরত্বের মাঝেই এন্ট্রি নিয়েছে ড: গুহ। ড: গুহর চরিত্রে অভিনেতা প্রতীক সেনের এন্ট্রির পরই দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে ফের দেখতে চায়। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়-এর আরেকটি নতুন ধারাবাহিকের নাম ‘বালিঝড়’। তারকা তৃণা সাহা (ঝোরা) ও কৌশিক রায় (মহার্ঘ্য)-এর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ নায়ক হিসাবে রয়েছে আরও একজন। তিনি হলেন ঝোরার প্রেমিক স্রোত অর্থের ইন্দ্রাশিস রায়। ঝোরার বাবা নিজের সহযোগী অর্থাৎ মহার্ঘ্যর সঙ্গে ঝোরার বিয়ে দিয়েছেন। বিয়ের দিনই ঝোরা জানায় একবছরের মধ্যে সে মহার্ঘ্যকে ডিভোর্স দিয়ে স্রোতকে বিয়ে করবে। আর এই শর্তে রাজি হয়েছে মহার্ঘ্যও।

তাই এই ধারাবাহিকেও কে নায়ক হতে চলেছে, তা নিয়ে সন্দেহ রয়েছে। লেখিকা উক্ত এই তিন ধারাবাহিকের আসল নায়কের পরিচয় লুকিয়ে রেখেছেন। নায়িকারগুলির মিল আদোও শেষ পর্যন্ত কার সঙ্গে হবে, সেটা রহস্যেই রয়ে গিয়েছে। এই বিষয়কেই উল্লেখ করে এক নেটিজেন একটি পোস্ট করে লেখেন, “গুড্ডি [ অনুজ + গুড্ডি + যুধাজিৎ ] বালিঝড় [ স্রোত + ঝোড়া + মহার্ঘ্য ] এক্কা দোক্কা [ অনির্বান + রাধিকা + পোখরাজ ] এগুলো তোমার দ্বারাই সম্ভব লীনা পিসি,,,জয় লীনা পিসির জয়”।

Back to top button