মেরে কেটে এক-দু’মাস! খেল জমাতে ব্যর্থ শঙ্কর-ঐশানি! কনফার্ম শেষ হচ্ছে হরগৌরী পাইস হোটেল

বিভিন্ন চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়‌। আসলে বিভিন্ন সময় এক একটি ধারাবাহিক ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। আসলে বলা যায় এমন কিছু ধারাবাহিক থাকে যা বাঙালির অত্যন্ত মনের কাছাকাছি জায়গা করে নেয়।‌‌ আর এই ধারাবাহিকগুলির বন্ধের খবরেই রীতিমতো মন খারাপ হয়ে যায় কলাকুশলীদের। এক‌ইসঙ্গে মন খারাপ হয়ে যায় দর্শকদেরও।

গোটা বছর যাবত‌ই বাংলা টেলিভিশনের পর্দায় একের পর একাধিক ধারাবাহিক আসছে আর যাচ্ছে। আসলে সবটাই টিআরপির খেল। বর্তমান সময়ে একের পর এক ধারাবাহিক আসছে আর যাচ্ছে‌। বলা যায় এখন নিত্য নতুন ধারাবাহিকের ভিড় লেগেছে চ্যানেলে চ্যানেলে!

এই যেমন স্টার জলসার পর্দায় সম্প্রতি শুরু হয়েছে দুটি নতুন ধারাবাহিক। অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের তুঁতে এবং মিসিং স্ক্রু প্রোডাকশনের নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা। আর এর মধ্যেই জানা যাচ্ছে, স্টার জলসায় আসতে চলেছে আর‌ও একটি নতুন ধারাবাহিক। কোন ধারাবাহিক?

জানা গেছে, যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার তরফে আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আসন্ন সেই ধারাবাহিকের প্রি-প্রোডাকশনের ‌‌কাজ। আর এবার জানা যাচ্ছে, নতুন এই ধারাবাহিকের আগমনের জন্য কোপ পড়তে চলেছে যীশু সেনগুপ্ত প্রোডাকশন হা‌উসের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের ওপর। জানা গেছে, শীঘ্রই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি।

তোমায় আমায় মিলের স্মৃতি উস্কে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘হরগৌরী পাইস হোটেল!’ শাশুড়ি চরিত্রে তুলিকা বসুর জায়গায় ছিলেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী। এই ধারাবাহিকের নায়ক শঙ্কর হয়েছিলেন অভিনেতা রাহুল মজুমদার। আর এই ধারাবাহিকে রাহুলের বিপরীতে অভিনয় করেন নবাগত অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি। এই ধারাবাহিকে দেখা মিলেছিল অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের‌ও। আর এবার কিছুদিনের মধ্যেই একগুচ্ছ স্মৃতি রেখে ৯মাস চলার পর ঝাঁপি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকের।

Back to top button