দুঃসংবাদ! নায়িকা বদল সন্ধ্যাতারায়! হঠাৎ কেন সিরিয়াল ছাড়লেন মূল অভিনেত্রী?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় ধীরে ধীরে দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে স্টার জলসার (Star Jalsha ) পর্দায় চলা ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara) । এই ধারাবাহিকটি দর্শকদের অন্যতম পছন্দের এবং প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। আর যার ফলস্বরূপ টিআরপিতেও বেশ ভালোই পারফরম্যান্স করছে এই ধারাবাহিকটি।

চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী এই ধারাবাহিকটি পঞ্চম স্থানে উঠে এসেছে। দর্শকদের মধ্যে এই মুহূর্তে তুমুল জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা।‌ এই ধারাবাহিকের গল্প শুরুর দিকে দর্শকদের মনোরঞ্জন করতে একটু সময় নিলেও‌ এখন কিন্তু তীব্র গতিতে ছুটছে। আর দর্শকরাও কিন্তু ভীষণ উৎসাহের সঙ্গে এই ধারাবাহিকটি দেখছে।

এই ধারাবাহিকটি মূলত দক্ষিণ ভারতীয় একটি ধারাবাহিকের রিমেক। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক।‌ দুই বোন সন্ধ্যা এবং তারা আর তাদের জীবনে আসা একজন নায়ক আকাশনীল। যদিও প্রথম দিকে নায়ককে মেনে নিতে দর্শকদের কিছুটা সময় লাগলেও বর্তমানে বেশ জনপ্রিয়তা পেয়ে গেছেন সন্ধ্যাতারা ধারাবাহিকের নায়ক সৌরজিৎ ব্যানার্জি।

এই ধারাবাহিকটিতে দুই জন নায়িকা হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা ও অভিনেত্রী অমৃতা দেবনাথ। সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন অন্বেষা এবং তারার চরিত্রে অমৃতা।‌ সন্ধ্যা বড় বোন আর তারা ছোটো। কলেজে পড়াকালীন সন্ধ্যার বোন তারা এবং নায়ক আকাশীলের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।‌ কিন্তু আকাশনীলের মা বিজয়া মাঠান নিজের ছেলের বউ হিসেবে বেছে নেন অন্যায়ের প্রতিবাদকারী, দৃপ্ত চেহারার, ইস্পাত কঠিন মানসিকতার অথচ ভালো মনের মানুষ সন্ধ্যাকে।‌

কোথায় গেল তারা?

আর যে দিদি গোটা জীবন তার ভাই-বোনেদের‌ জন্য কষ্ট করেছে, নিজের পরিশ্রমের টাকা দিয়ে বোনকে শহরে পড়তে পাঠিয়েছে সেই দিদির জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করে তারা। কিন্তু কোথায় গেল তারা? দীর্ঘদিন ধরেই পর্দায় দেখে নেই এই চরিত্রটির।‌ সন্ধ্যা ও আকাশনীলের বিয়ের পর থেকে খোঁজ নেই তারার। কিন্তু কোথায় গেল সে? চরিত্রটি যে আছে তা আকাশনীল বারবার তারার নাম নেওয়াতেই প্রমাণিত।

কিন্তু কোথায় গেলেন অভিনেত্রী অমৃতা দেবনাথ? ধারাবাহিক ছেড়ে দিলেন নাকি তিনি?

যদি এই বিষয়ে জানা গেছে, ধারাবাহিক ছাড়েননি অভিনেত্রী। তারার চরিত্রে তিনিই রয়েছেন। কিন্তু এই মুহূর্তে অমৃতা দেবনাথ অভিনীত চরিত্র তারার প্রয়োজন নেই বলে তাকে দেখানো হচ্ছে না বা তার শুটিং হচ্ছে না। কিন্তু হয়ত আগামী দিনে আবার‌ও সন্ধ্যাতারায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

Back to top button