Anurager Chowa Actress: ‘অনুরাগের ছোঁয়া’র ছেড়ে দিলেন এই নায়িকা! এবার দেখা গেল নতুন এই ধারাবাহিকে! তবে কি এটাই ইঙ্গিত ধারাবাহিক শেষের?

প্রথম থেকেই টিআরপিতে প্রথম স্থান দখল করে রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। বর্তমানে চলতি ধারাবাহিক গুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক এটি। দর্শকদের চাহিদা মতোই এতো বছর পর ফের এক হতে চলেছে দীপা-সূর্য। এতদিন মিশিকার চক্রান্তে সূর্য-দীপা একে অপরের থেকে আলাদা ছিল। এবার সব ভুল বোঝাবুঝির অবসান।

আর এই ধারাবাহিকের দুষ্টু কিন্তু আবার মজার চরিত্রে অভিনয় করছেন মল্লিকা মজুমদার। তিনি নায়িকা, দীপার সৎ মায়ের চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকে তিনি তাঁর নিজের মেয়ে অর্থাৎ দীপার বোন পাশাপাশি জা, তাঁর জায়গা শ্বশুর বাড়িতে পাকাপোক্ত করতে নানা সুযোগ খুঁজে থাকেন। নানান অপকর্ম করতে মাস্টার তিনি।

Mallika Majumdar Jewellery Accessories from Bokul Kotha, Episode 460, 2019 Celebrity Jewellery | Charmboard
আবার ভুলভাল মন্তব্যও করে থাকেন। সবমিলিয়ে তাঁর চরিত্রটি যতই ভিলেনের হলেও, দেখতে ভারী মজাই লাগে। একটি ধারাবাহিকে এরূপ চরিত্রের বিশেষ প্রয়োজন। যা বেশ হাস্যরসের সৃষ্টি করে ও গল্পের মোড় ঘোরাতেও পারদর্শী হয়ে থাকে। তিনি এই ধারাবাহিক ছাড়াও নানান ধারাবাহিকে বেশকিছু অন্যতম পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন।

বিশেষভাবে তাঁকে লক্ষ করা গিয়েছে ভিলেনের চরিত্রেই। এবার আরও এক নতুন ধারাবাহিকে দেখা গেল মল্লিকা মজুমদারকে। কমলাওশ্রীমানপৃথ্বীরাজ ধারাবাহিকে রাঙ্গা পিসির চরিত্রে অভিনয় করবেন তিনি। পরপর বেশ কয়েকটা ভিলেনের রোল করার পর হয়তো এই নতুন ধারাবাহিকেও তিনি সেই ভিলেনের রোলই করতে চলেছেন। তবে এখনও তা স্পষ্ট নয়।

ব্রিটিশ ভারতের গল্প নিয়েই শুরু এই নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ছোট পৃথ্বীরাজ-এর চরিত্রে অভিনয় করছে সুকৃত বসু।অন্যদিকে, কমলার চরিত্রে অভিনয় করছেন ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী। অয়ন্যা চট্টোপাধ্যায়ের পথচলা শুরু হয়েছিল, ‘রাণী রাসমণি’ ধারাবাহিক দিয়ে। এরপর দেখা মিলেছিল, করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ, ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে, মিনি সিনেমায়।

Back to top button