Nabab Nandini: সুখবর! নতুন ধারাবাহিকে ফিরছেন ‘নবাব নন্দিনী’র নায়ক! শীঘ্রই নতুন জুটি আসছে দর্শকদের কাছে

১১ ফেব্রুয়ারি শেষ শুটিং হয় ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকের। টিআরপির অভাবে আট মাসের মাথায় শেষ হয়ছে ‘নবাব নন্দিনী’। এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিজওয়ান রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী’র। খুব কম সময়ের মধ্যেই বন্ধ হয়েছে এই ধারাবাহিক।

যদিও এবার নতুন ধারাবাহিকের মধ্য দিয়ে ফিরছেন ‘নবাব নন্দিনী’র নায়ক। অনেকেই বলছেন, টিআরপির অভাবে নতুনকে জায়গা দিতেই বন্ধ হয়েছে এই ধারাবাহিককে। ধারাবাহিকটি বন্ধ হওয়ার আগে নায়ক-নায়িকার মেলবন্ধনকে এক রোম্যান্টিকতার সাথে মুহূর্ত গিফট করেছে দর্শকদের। এবার ধারাবাহিকের নায়ক এন্ট্রি নিতে চলেছে এক নতুন ধারাবাহিকে।

যদিও ধারাবাহিকের নায়িকা ইন্দ্রানী কোন ধারাবাহিকে আসবে তা এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে, ব্লুজ প্রোডাকশন ও svf দুইয়ের সাথেই কথা বলেছেন তিনি। ‘নবাব-নন্দিনী’ ধারাবাহিকে রিজওয়ান রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল ছাড়াও আরও এক জুটি বেশ জনপ্রিয় হয়েছিল। সেটি হল ‘রূপসা ও কৌশিক জুটি’।

এই কৌশিকের রোলে অভিনয় করছিলেন নায়ক মৈনাক ঢোল। এবার তিনি আসছেন এক নতুন জুটির সাথে নতুন ধারাবাহিকে। আকাশ আট’এ আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মিষ্টু’। এই মিষ্টু ধারাবাহিকের নায়ক হিসাবে আসছেন অভিনেতা মৈনাক ঢোল। অভিনেতাকে পছন্দ করেন অনেক দর্শকরাই। তাই নতুন ভাবে এই ধারাবাহিকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনেকেই।

Rejwan Rabbani

স্টার জলসার ‘নবাব-নন্দিনী’ ধারাবাহিক বেশ পছন্দের দর্শকদের। রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল-এর জুটিও বেশ প্রিয় সকলের। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলেছে এই নতুন মেগা। একটি পরিবারের সকল বয়সের দর্শকেরা এই ধারাবাহিক উপভোগ করেছেন।

Back to top button