এবার শিওর টিআরপি তুলবে! রঙ্গনের সঙ্গে বিয়ের পিঁড়িতে তুঁতে! ধামাকা পর্ব ফাঁস

স্টার জলসা এবং জি বাংলার মধ্যে টিআরপি নিয়ে দড়ি টানাটানি চলছেই। টিআরপির লড়াইয়ে জিতবে কে? টিআরপিতে কে ভালো ফল করবে? এই নিয়ে দুই চ্যানেলের মধ্যে নিত্যসময়‌ই প্রতিদ্বন্দ্বিতা চলতে থাকে। দুই চ্যানেলেই শুরুও হয়েছে নতুন নতুন ধারাবাহিক। আবার বন্ধও হয়ে চলেছে বহু। এই যেমন কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক তুঁতে।

এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় আবারও ফিরেছেন খেলাঘর খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিন ও খুকুমণি হোম ডেলিভারি খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। জলসার এই মুহূর্তের সবথেকে পুরনো ধারাবাহিক গাঁটছড়ার ৭টার স্লট ছিনিয়ে নিয়ে শুরু হয় এই ধারাবাহিকটি।

কিন্তু না! শুরু থেকেই এই ধারাবাহিকটি কোন‌ও কমাল করতে পারেনি। টিআরপির লড়াইয়ে যথেষ্ট পিছনে এই ধারাবাহিকটি। দীর্ঘদিন ধরে জি বাংলার জগদ্ধাত্রীর কাছে স্লট হারা হচ্ছিল জলসার গাঁটছড়া। আর তাই জগদ্ধাত্রীকে হারাতে জলসা নিয়ে আসে ‘তুঁতে’কে। কিন্তু সেই গুড়ে বালি!

অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টর তুঁতে ধারাবাহিকের গল্প গ্রামের এক মেয়েকে ঘিরে। সে নিজে একজন নামী ফ্যাশান ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখে। তাঁর হাতের কাজ অবিশ্বাস্য। যে কোনও জামাকাপড়েই তাক লাগায় সে। পুরনো ফেলে দেওয়া জামাকাপড় দিয়ে চমকে দেওয়া পোশাক বানিয়ে ফেলে সে। তুঁতের সৎ মায়ের কাছে দুর্ব্যবহারের পাত্রী সে। টাকা খেয়ে তুঁতেকে শহরে পাঠিয়ে দেয় তাঁর সৎ মা।

আর তুঁতে আসে নামী ফ্যাশান ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে। আর সেখানেই একজন গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখাকে ঘিরে শুরু হয় উপহাস। এই ধারাবাহিকের নায়ক‌ও নিজের বাড়িতে উপহাসের পাত্র। মা এবং দু’একজন ছাড়া তাঁর বিশেষ সহায় কেউ নেই। তবে নায়ক তথাকথিত অ্যাটিটিউডওয়ালা নয়, বরং সহজ সরল আর যা দেখে ভালো লেগেছে দর্শকদের।

আর এবার টিআরপি তালিকায় তুঁতের ধার বাড়াতে আসতে চলেছে মহা বিবাহ পর্ব। যেখানে‌ তুঁতে ও রঙ্গনের দিন দেখানো হবে বলে মনে করা হচ্ছে‌। আসলে দর্শকরা চাইছেন তাঁদের মধ্যে বিয়ে দেখানো হোক এবং তারপরেই চিরাচরিত ভাবে অ্যাক্রোপলিসের ফ্যামিলি ড্রামা দেখানো হোক। যেমনটা হয়েছিল গাঁটছড়ার ক্ষেত্রে। আর তাতে যদি বাড়ে টিআরপি।

Back to top button