Mithai vs Phulki: সামনে এল ‘ফুলকি’র ফার্স্ট লুক, বন্ধ হচ্ছে মিঠাই! সংবাদমাধ্যমের সামনে রেগে গেলেন মিঠাই পরিচালক! কী বললেন তিনি?

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগত অভিনেত্রী।

যদিও এই মেগার সময় নিয়ে এখনও কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি। তবে মিঠাই-এর গল্প যেদিকে এগোচ্ছে, তাতে মনে করা হচ্ছে খুব শীঘ্রই এই ধারাবাহিক বন্ধ হতে চলেছে। আর এই মিঠাই-এর পরিবর্তে শুরু হবে এই নতুন মেগা। এই নতুন মেগার অপেক্ষায় যেমন অনেকে, ঠিক তেমনি সৌমিতৃষা আর আদৃতের ভক্তরা বেজায় চলছে। অনেকেরই মতে মিঠাইকে কোনোদিনই পাল্লা দিতে পারবে না, বরং ২+ টিআরপিও কপালে জুটবে না ফুলকির।

ফুলকির প্রোমো শ্যুটের একটা ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায় হাতে গ্লাভস পরে দাঁড়িয়ে আছে নায়ক মাঠে। গল্পের নায়িকা মেয়ে হয়ে বক্সিংয়ে টক্কর দেবে ছেলেদের। এদিকে রয়েছে হাঁপানির সমস্যা। প্রাইজ মানি ১০ হাজার টাকার জন্য মেয়েটি অংশ নেয় এলাকার বক্সিং কম্পিটিশনে। কম্পিটিশন জিতলে সেই টাকা দিয়ে মায়ের ডায়ালিসিস করাতে পারবে, সেই আশাতেই বক্সিং-এ নামা।

Mithai

যদিও মিঠাই পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস মিঠাই বন্ধ হওয়ার খবর হাওয়ায় উড়িয়ে দিয়েছেন। তাই আন্দাজ করা যাচ্ছে মিঠাই এখনও চলবে। খুব সম্প্রতি তিন বছরে পা দিতে চলেছে এই মেগা। এরআগে মিঠাই নিজেও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছিল। এবার এই বিষয়ে সংবাদমাধ্যমকে রাজেন্দ্রপ্রসাদ জানান, “আপনাদের মতো আমিও শুনছি মিঠাই নাকি শেষ হচ্ছে। এক বছর ধরে আমি এটাই শুনছি।”

তিনি আরও বলেন, “গত বছরও যখন মাঝে টিআরপি একটু ডাউন ছিল, তখন আমাকে অনেকে এই প্রশ্ন করেছে। আমি তো চ্যানেলের কেউ নই, আমি পরিচালক। যতক্ষণ না পর্যন্ত চ্যানেলের তরফে আমাকে জানানো হচ্ছে ততক্ষণ আমি কিছু জানি না। একটা কথা তো ঠিক, একটা সিরিয়াল শুরু হলে শেষ তো হবেই, তবে সেটা কবে হবে আমি জানি না। রানি রাসমণিও শেষ হয়ে যাবে শেষ হয়ে যাবে করে সাড়ে তিন বছর চলল। এটাও এক বছর বন্ধ হবে হবে করে চলছে। টাইম স্লট চেঞ্জের সময়ও এই গুজব রটেছিল। লোকজনের এখন নতুন সিরিয়াল লঞ্চ হলেই মনে হয় মিঠাই শেষ হবে।”

Back to top button