বেঙ্গল টপার সিরিয়ালের নকল! টিভিতে আসার আগেই ফাঁস ‘তুঁতে’র প্রথম পর্ব

হোম ডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমণি’। এবার নতুন রূপে ফিরছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। ৫ই জুন থেকে আসতে চলেছে স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

ইতিমধ্যে প্রোমো এসে গিয়েছে ‘তুঁতে’ ধারাবাহিকের। এবার স্লটও ঘোষণা হয়ে গেল। দ্বীপাণ্বিতার সঙ্গে নায়কের চরিত্রে থাকছেন ‘খেলাঘর’এর শাণ্টু অর্থাৎ সৈয়দ আরেফিন। ‘তুঁতে’র মাধ্যমে এবার নতুন জুটি পেতে চলেছেন দর্শক। প্রোমোতে দেখা হিয়েছে, গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে।

গ্রামের সবাই বলে তার হাতে জাদু রয়েছে, পুরোনো শাড়ি কেটে নিমেষে পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেয় তুঁতে। টাকার লোভে সৎ মা তুঁতেকে শহরে পাঠিয়ে দেয়। তুঁতে আসে নামী ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে। গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নের কথা শুনে সকলে যখন তুঁতেকে উপহাস করে, তখন পাশে এসে দাঁড়ায় নায়ক সৈয়দ আরেফিন।

এবার সামনে এল তুঁতে’র প্রথম পর্বে কি দেখতে চলেছে। টুটের গ্রামেই রয়েছে নায়কের আদি মামাবাড়ি। সেখানে জগদ্ধাত্রী পুজো হওয়াতে নায়কের গোটা পরিবার সেখানে উপস্থিত হয়। তুঁতে সেখানে জগদ্ধাত্রী মায়ের জন্য নিজের হাতে শাড়ি বানিয়ে নিয়ে গেলে তুঁতে সহ গ্রামের কাউকে ঢুকতে দেওয়া হয় না।

এদিকে শাড়িটা তার থেকে কেড়ে নেওয়া হয়। পরে ঘটনাক্রমে তুঁতে পুজোর মণ্ডপে ঢোকে। সেখানে মা জগদ্ধাত্রী ঠাকুরের সামনে তুঁতের সাথে ধাক্কা লাগে নায়কের। আর তখনই তুঁতের হাত থেকে পদ্ম ফুল গিয়ে পড়ে ঠাকুরের পায়ে। জানা যাচ্ছে, ধারাবাহিকে ভিলেনের চরিত্রে থাকবেন ‘গাঁটছড়া’র জনপ্রিয় অভিনেতা। ও প্রধান ভিলেনের চরিত্রে থাকবেন নতুন মুখ, যিনি একজন মডেল। তুঁতের প্রথম এপিসোড কোন ধারাবাহিকের নকল তা কি বুঝলেন?

Back to top button