টিআরপিতে এক থেকে পাঁচে নেমে গেল অনুরাগের ছোঁয়া! তবে কি বন্ধের মুখে টিআরপি টপার?

বৃহস্পতিবার মানে সিরিয়ালপ্রেমীদের কাছে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। এদিনই ফয়সালা হয় কার সিরিয়াল কতটা জনপ্রিয়। প্রকাশ্যে আসে সাপ্তাহিক টিআরপি ফলাফল। গত দশ মাসের ও প্রায় বেশি সময় ধরে বিনোদনের বিচারে এক নম্বরে জায়গা করে নিয়েছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সূর্য দীপার সম্পর্কের টানাপোড়েনকে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু রোম্যান্স কখনও কখনও টেক্কা দিলেও, দর্শকদের মনে নিজেদের পোক্ত জায়গা ধরে রেখেছিল অনুরাগের ছোঁয়া।

কিন্তু এই সপ্তাহের টিআরপি তালিকায় অন্য ছবি।আর এক নম্বরে নেই অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। বদলে এই সপ্তাহের টিআরপি তালিকার এক নম্বরে রয়েছে জগদ্ধাত্রী। অনুরাগের ছোঁয়াকে টেক্কা দিয়েছে নিম ফুলের মধু, ফুলকি এবং কার কাছে কই। এখন প্রশ্ন হল দর্শকদের প্রিয় এই ধারাবাহিকের কেন এমন সন্নিপাত?

জি বাংলা ও স্টার জলসার মধ্যে টিআরপি দখলের লড়াই বরাবরই তুঙ্গে। যখনই কোন ধারাবাহিকের টিআরপি কমেছে, তখনই দর্শক দেখেছে হয় সিরিয়ালের স্লট পরিবর্তন হচ্ছে। না হলে সিরিয়াল বন্ধ হচ্ছে। তবে কি এবার বন্ধের মুখে অনুরাগের ছোঁয়া?

টলিপাড়ার সূত্রে খবর, দীপার অতি ভালো মানুষই বোধহয় দর্শকের কাছে ‘অতি নাটকীয়’ বলে মনে হয়েছে। ফেসবুকের ফ্যানক্লাবের এক ভক্তের বক্তব্য, ‘একেই বলে খাল কেটে কুমীর আনা। নিজের সতীনকে নিজেই জেল থেকে ছাড়িয়ে আনছে।’

এদিকে, প্রেগনেন্ট মিশকা। তার দাবি তার পেটের সন্তান সূর্যর। আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে সে। আইডিয়াল থেকে বেরিয়েই সামাজিক মাধ্যমে প্রমাণসহ তার গর্ভের সন্তানের কথা জানিয়েছে মিশকা। যার যেটা রীতিমত বাধ্য হয়ে বন্ড পেপারে সই করতে বাধ্য হয় সূর্য। অর্থাৎ মিশকাত সন্তানকে নিজের সন্তান হিসেবেই স্বীকৃতি দেবে সে। গল্প কি তবে এবার নতুন দিকে মোড় নেবে? নাকি টিআরপি যুদ্ধে জুট করতে না পেরে বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক?

Back to top button