Bangla Serial

Anamika Chakraborty: ফের ছোট পর্দায় ফিরছেন ‘এখানে আকাশ নীল’- এর ‘হিয়া’! নায়ক কি শন? #উইওয়ান্টহিয়ানব্যাক করলো কামাল

ফের ছোট পর্দায় ফিরছেন ‘এখানে আকাশ নীল’ নায়িকা ‘হিয়া’। সেখানে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তাঁদের এই ধারাবাহিকটি নতুন প্রজন্মের মধ্যে রাতারাতি ‘বাজ’ তৈরি করেছিল। ধারাবাহিকটি শেষ হয়ে যেতে সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড উঠেছিল #উইওয়ান্টহিয়ানব্যাক। যা তেমন দেখা যায় না।

হিয়া অর্থাৎ অনামিকা চক্রবর্তীর ভক্তদের এতদিনের সেই চাহিদা অবশেষে পূরণ হতে চলেছে। ফের তাঁর দেখা মিলবে ‘সান বাংলা’র এক নতুন ধারাবাহিকে। এর আগে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। তবে প্রধান চরিত্রে আর তাঁর দেখা মেলেনি কোনও ধারাবাহিকে। জি বাংলার ‘রাজযোটক’ ধারাবাহিকের হাত ধরে টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তাঁর দুটি ভিন্ন চরিত্র বনি এবং মৌ। এই দুই চরিত্রে অসাধারণ অভিনয় করে মন ছুঁয়ে নিয়েছিলেন দর্শকদের।

268 Likes, 1 Comments - Anamika Chakraborty (@anamikachakraborty) on  Instagram: “Some memories will never fade #shoot … | Red formal dress,  Formal dresses, Dresses
‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক শেষ হওয়ার পর তাঁকে প্রধানত পার্শ্বচরিত্রেই দেখা যায়। সম্প্রতি শেষ হয়েছে তাঁর ‘উড়োন তুবড়ি’ ধারাবাহিকটি। এই সিরিয়ালে তাঁকে ‘নিশার’ চরিত্রে দেখা গিয়েছিল। তবে এখানে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন। এবার নতুন এক ধারাবাহিকে বিশেষ এক চরিত্রে দেখা যাবে অনামিকাকে। জনপ্রিয় বাংলা চ্যানেল ‘সান বাংলা’ নিয়ে আসছে এই নতুন এক ধারাবাহিক।

Ekhane Akash Neel - Watch Episode 254 - Hiya's Romantic Dream on Disney+  Hotstar
‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকের গল্প মূলত আবর্তিত হবে এক মহাতারকা ও এক গ্রামের মেয়েকে ঘিরে। এখানে দুই প্রধান চরিত্রের নাম আয়ুষ ও রুমঝুম। ধারাবাহিকে আয়ুষ পেশায় অভিনেতা, যুবক ও অত্যন্ত সফল কিন্তু প্রচণ্ড দাম্ভিক। অন্যদিকে রুমঝুম সরল, সাদাসিধে গ্রামের একটি মেয়ে। তাঁদের দুজনের জগত এক্কেবারে আলাদা। কিন্তু কপালের লিখন অনুসারে তাঁদের জীবন যে কখন এক সুতোয় বাঁধা পড়বে তার কখনো আন্দাজ করেনি আয়ুষ ও রুমঝুম।

Ekhane Akash Neel - Watch Episode 262 - Ujaan's Lovely Surprise on Disney+  Hotstar
আয়ুষের বড় পৃথিবীর মধ্যে রুমঝুম একটা মুখ মাত্র, যাঁর অন্য কোনও পরিচিতিই নেই। কিন্তু দেখানো হবে রুমঝুমের কাছে আয়ুষই তাঁর গোটা পৃথিবী। সে কেবল আয়ুষের একনিষ্ঠ ভক্তই নয়, রীতিমতো তাঁকে আদর্শ মেনে চলে। আর সেই আদর্শের খোঁজেই নিজের গ্রাম ছেড়ে অজানার পথে পাড়ি দেয় রুমঝুম। শেষ পর্যন্ত তাঁর আয়ুষের সঙ্গে কি তার দেখা হবে? বড় শহরে কিভাবে মানিয়ে নেবে রুমঝুম? তাই এবার দেখার বিষয়। আর সেই গল্পে এক বিশেষ চরিত্রে অভিনয় করবেন অনামিকা। তবে এখনই তাঁর চরিত্র সম্পর্কিত বিশেষ কোনও তথ্য জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button