Mithai Set: ভেঙে ফেলা হলো মিঠাইয়ের বাড়ি মনোহরা! ‘ভাঙা গড়ার খেলা…ভালো থেকো মনোহরা’! স্মৃতিমেদুর ভক্তরা

শনিবার রাতের একটি খবরে রীতিমতো মাথায় বাজ ভেঙে পড়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের ভক্তদের। কী খবর? মিঠাই শেষ হচ্ছে? না খবরটি ঠিক তেমন ছিল না। অভিনেতা আদৃত রায় জানিয়েছিলেন এটাই মিঠাই ধারাবাহিকের সেটে তাঁর শেষ শুটিং। আর তাতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে যে মিঠাই বন্ধ হচ্ছে।

না মিঠাই ধারাবাহিক বন্ধ হচ্ছে না বরং মিঠাই ধারাবাহিকের সেট বদল হচ্ছে। শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় সবার প্রিয় উচ্ছে বাবু আদৃত জানান, ‘মনোহরার এই শুটিং ফ্লোরে ২০২০ সালের ২০শে ডিসেম্বর আমার প্রথম শুটিং শুরু হয়েছিল। আর এই সেটে প্রথম শটটা ছিল সিদ্ধার্থ মোদকের ইন্ট্রওডআকশন শট। সেদিন আমার চোখ আর নাকের শট নেওয়া হয়েছিল। আর আজ ৬ই মে, ২০২৩ আমিই এই সেটে শেষ শট দিলাম। আর অদ্ভুত ভাবে সিদ্ধার্থ মোদকই সেই মানুষটা যে এই ফ্লোরে শেষবারের মতো দাঁড়িয়ে রয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞ’।

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা আর‌ও জানিয়েছিলেন, ‘আজ শেষবারের মতো আমি মনোহরার সিঁড়ি দিয়ে নামলাম। এর জন্য ধন্যবাদ জি বাংলা, ধন্যবাদ ভারতলক্ষ্মী স্টুডিও। তবে ধারাবাহিক কিন্তু এখনই শেষ হচ্ছে না। মিঠাই এখনও চলবে’। যদিও তাঁর এই শেষ কথাটি সবারই অলক্ষে চলে গিয়েছিল।

পরে জানা যায় জি বাংলা প্রোডাকশনের অপর ধারাবাহিক ‘ফুলকি’ আসছে। দীর্ঘদিন পর অবশেষে এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় দেখানোর জন্য এপিসোডের শুটিং শুরু হতে চলেছে। আর সেই জন্যই মিঠাই ধারাবাহিকের মনোহরার সেট ভেঙে ফেলা হবে।

জানা যায় ভরতলক্ষ্মী স্টুডিওর অন্য একটি জায়গায় শুটিং শুরু হবে মিঠাইয়ের‌। আর মিঠাইয়ের সেট রিনোভেশনের পরে ফুলকির শুটিং শুরু হবে। যথারীতি মনোহরা ভেঙে দেওয়ার খবরে বিমর্ষ হয়ে পড়েন মিঠাই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা। কারণ যাঁরা মিঠাই ধারাবাহিক দেখেন তাঁরা এই বাড়িটির সঙ্গে ভীষণ রকম ভাবে পরিচিত, জড়িত। আর এবার প্রকাশ্যে এসেছে ভেঙে দেওয়া মনোহরার সেটের ছবি। এই ছবিটি শেয়ার করেছেন মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস যা দেখে চোখে জল এসেছে ভক্ত দর্শকদের। উল্লেখ্য, মনোহরার ছবি মিঠাই দর্শকদের মনের মনিকোঠায় চিরকাল থেকে যাবে। আর আপনার?

Back to top button