Bangla Serial

Swastika Dutta: সবে শুরু হয়েছে তোমার খোলা হাওয়া, এর মধ্যেই জি বাংলা ছেড়ে দিচ্ছে স্বস্তিকা! এবার পঞ্চমীর বর কিঞ্জলের সঙ্গে জুটি! তাহলে কি জলসায় আবার নতুন সিরিয়াল? হকচকিয়ে গেলো জি ভক্তরা

চার কন্যার চার সংসার, আর তাদের চার আলাদা গল্প, আলাদা লড়াই… আর সেই লড়াই লড়তে লড়তে মিলে যাবে তাদের জীবনের গল্প। কিভাবে? সেই গল্পই তুলে ধরা হবে দর্শকদের কাছে। না কোনও ধারাবাহিকে নয় তবে সিরিয়ালের চেনা মুখই ধরা দেবে ওয়েব সিরিজে।

স্বস্তিকা দত্ত (Swastika Dutta), তৃণা সাহা (Trina Saha), উষসী রায় (Ushasi Ray), অনন্যা সেন (Anannya Sen), রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta), সৌম্য বন্দ্যোপাধ্যায় (Shoumo Banerjee), যুধাজিৎ সরকার (Judhajit Sarkar), প্রান্তিক বন্দ্যোপাধ্যায় (Prantik Banerjee) অভিনীত এই নতুন সিরিজ আসতে চলেছে খুব শীঘ্রই। ইতিমধ্যে মুক্তি পেল সাহান দত্ত (Sahana Dutta)-র নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এর ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

বর্তমানে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ গুলোও আরও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। আর এই ওয়েব সিরিজগুলির হাত ধরেই বিশেষত অনেক অভিনেতা অভিনেত্রী পর্দায় পা রাখেন। এরকমই একটি প্ল্যার্টফর্ম ‘হইচই’। আর তাতেই আসতে চলেছে ‘গভীর জলের মাছ’। আর এই সিরিজে আমাদেরই চেনা অভিনেতা-অভিনেত্রী ধরা দেবে এক সম্পূর্ণ ভিন্ন রূপে।

অন্যদিকে ধারাবাহিক সামলেই ফের নতুন ওয়েব সিরিজে আসছে তৃণা সাহা। এর আগে তার প্রথম সিরিজ ছিল অঞ্জন দত্ত পরিচালিত ‘মার্ডার বাই দ্য সি’। ‘গভীর জলের মাছ’ তাঁর দ্বিতীয় ওয়েব সিরিজ। অণ্যদিকে এর আগে ঋদ্ধি সেনের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন উষসী, নাম ‘সুন্দরবনের বিদ্যাসাগর’। ‘গভীর জলের মাছ’ উষসীরও দ্বিতীয় ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

সিরিজে এই চার জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি এদের বিপরীতে থাকবেন অভিনেতা রাজদীপ গুপ্ত, প্রান্তিক ব্যানার্জী, সৌম ব্যানার্জী, যুধাজিৎ সরকার, এছাড়াও থাকবেন রোহিত সামন্ত। জেক শ্রীময়ীর পর ছোট পর্দায় দেখা যায়নি। বর্তমানে স্টার জলসা ও জী বাংলার বহু ধারাবাহিকের সাথে যুক্ত অভিনেতা-অভিনেত্রীদের এই সিরিজ দেখা যাবে।


প্রসঙ্গত, ওয়েবটিতে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী উষসী রায় ও অভিনেত্রী তৃনা সাহা। সম্প্রতি এই দুই নায়িকা এখন আর ছোট পর্দায় কাজ করেন না। যদিও শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবার স্টার জলসায় ‘বালিঝড়’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরবেন অভিনেত্রী তৃনা সাহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button