মিশকার খু নে সূর্যই দোষী প্রমাণিত হতেই যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড! ব্যর্থ দীপা! দুর্দান্ত প্রোমো

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়া এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের কাছে ভীষণ রকমের জনপ্রিয় একটি ধারাবাহিক। আর যে কারণে এই ধারাবাহিকটি টিআরপিতে প্রত্যেক সপ্তাহে কামাল করে চলেছে। যার ব্যতিক্রম হয়নি চলতি সপ্তাহেও। এই সপ্তাহেও বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ।

প্রসঙ্গত উল্লেখ্য, বাঙালি দর্শকদের কাছে এই ধারাবাহিকটি এখন ইমোশন। যারা ধারাবাহিকপ্রেমী তারা অবশ্যম্ভাবী এই ধারাবাহিকটি দেখেন। যারা এই ধারাবাহিকটির নিয়মিত দর্শক তারা জানেন এই মুহূর্তে দারুণ চমক রয়েছে এই ধারাবাহিকে। মোড় ঘুরে গেছে এই ধারাবাহিকের গল্পের।

মাঝখানে গল্প বেশ অনেকগুলি মাসের জন্য স্থিমিত হয়ে পড়লে দর্শকরা চেয়েছিলেন যেন এবার গল্প পরিবর্তিত হয়। আর সেই কারণেই গল্পের মোড় ঘুরে যায়। এক হয়েও আলাদা হয়ে যায় সূর্য-দীপা। এখন কিন্তু এই ধারাবাহিকের গল্পে চমকের কোনও অভাবই নেই। সূর্য-দীপাকে আলাদা করার জন্য মিশকা একের পর এক প্ল্যান করে চলেছে। সূর্যর বিরুদ্ধে উঠেছে মিশকাকে খুনের অভিযোগ।

যদিও দীপা প্রতিজ্ঞা করেছে সে দেবীপক্ষের আগেই সূর্যকে জেল থেকে ছাড়িয়ে আনবে। মিশকার যে খুন হয়নি। সে যে বেঁচে রয়েছে তা প্রমাণ করে দেবে সে। এই মুহূর্ত সাধিকা রূপে সূর্য-দীপার জীবন ধ্বংস করে দিতে উদ্যত মিশকা।

আর এবার প্রকাশ্যে এসেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের একটি প্রোমো। যেখানে দেখা গেছে, কাঠগড়ায় দাঁড়িয়ে রয়েছে সূর্য। মিশকার আইনজীবীর চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী আয়শা ভট্টাচার্যকে। বিচারক শোনাচ্ছেন নিজের বিচার। তিনি তাকে যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি শুনিয়েছেন। একই সঙ্গে বাতিল করে দিয়েছেন তার চিকিৎসকের রেজিস্ট্রেশন। দীপা কি পারবে সূর্যকে বাঁচাতে?

Back to top button