‘এই বিয়েটা করে তুমি সবথেকে বড় ভুল করেছো’! সংসার‌ও করবো ডাক্তারও হবো! দুর্জয়কে রানীর চ্যালেঞ্জের দুর্ধর্ষ প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় হরবখত নতুন নতুন ধারাবাহিক এসেই চলেছে। এই আজ একটি ধারাবাহিক শুরু হচ্ছে তো কাল‌ই কম টিআরপির জন্য বন্ধ হয়ে যাচ্ছে। আবার সেই জায়গা দখল করতে চলে আসছে অন্য কোনও ধারাবাহিক। আর এখন টেলিভিশনের পর্দায় নতুন নতুন ধারাবাহিকের সমাহার। যদিও সেই সমস্ত নতুন ধারাবাহিক কিন্তু টিআরপিতে বেশ ভালোই ফল করছে।

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক তোমাদের রানী। টেন্ট সিনেমা প্রোডাকশনের এই নতুন ধারাবাহিকটি কিন্তু অল্প সময়েই দারুণ জনপ্রিয়তা পেয়েছে।অল্পবয়সী দুই তরুণ-তরুণীর প্রেমের এই গল্প দর্শকদের পছন্দ হয়েছে। সেই সঙ্গে রয়েছে এক মেয়ের সব পাওয়ার জন্য লড়াই ও ইচ্ছে।

এই ধারাবাহিকের নায়িকা রানী ভীষণ রকম মিষ্টি চেহারার ও দৃপ্ত মানসিকতার এক মেয়ে। সে সবকিছু নিজের মন দিয়ে বিচার বিশ্লেষণ করে। ভীষণ রকমের খোলা মনের মানুষ সে। গোঁড়ামি বরদাস্ত করতে পারেনা। অথচ তার পরিবার ভীষণ গোড়া। এমনকি তার ভবিষ্যতের জীবনসঙ্গীও কিন্তু বেশ গোঁড়া মানসিকতার। ভীষন রকম উচ্চাকাঙ্ক্ষী এই ধারাবাহিকের নায়ক দুর্জয়। অল্প বয়সেই দারুন রকমের সফল চিকিৎসক সে।

এই দুর্জয়ের প্রেমে পড়েছিল রানী, খুব তাড়াতাড়ি বিয়ের আগেই ঘনিষ্ঠ হয়ে পড়ে তারা। অন্যদিকে রানীর পরিবার জোর করে অন্যত্র রানীর বিয়ে দিয়ে দিচ্ছিল। ‌ কিন্তু তাকে উদ্ধার করে দুর্জয়। সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে রানীকে দুর্জয়দের বাড়িতে দেখা যাচ্ছে। মাথায় রয়েছে সিঁদুর। অর্থাৎ বোঝাই যাচ্ছে রানী ও দুর্জয়ের বিয়ে হয়ে গেছে।

রানী ইস্ত্রি করতে করতে ডাক্তারির পড়াশোনা করছে। কিন্তু পড়াশোনায় বেশি মন দিতে গিয়ে সে পুড়িয়ে ফেলে দুর্জয়ের একটি শার্ট। আর ব্যাস। রানীর অন্যমনস্কতার জন্য রাগারাগি করতে থাকে দুর্জয়। সে রানীকে বলে দু’নৌকায় পা দিয়ে এইভাবে চলা যায় না। সংসার করতে করতে ডাক্তার হওয়া যায় না। রানীর এই বিয়েটা করা ভুল হয়ে গেছে। কিন্তু এর জবাবে দুর্জয়কে চ্যালেঞ্জ জানিয়ে রানী বলে সে একই সঙ্গে সংসার‌ও করবে এবং ডাক্তার হয়েও দেখাবে।

বলাই বাহুল্য এই ধারাবাহিকের গল্পে এবার দেখানো হতে চলেছে রানীর নিজের স্বপ্নপূরণের গল্প। নতুন জীবন সংগ্রামের গল্প। আসলে প্রত্যেকটা মানুষের জীবনেই থাকে নতুন গল্প, নতুন সমস্যা। কেউই অন্যের সমস্যা বা সংগ্রামটা উপলব্ধি করতে পারেননা। এই গল্প হয়ে উঠবছ একটি মেয়ের অনুপ্রেরণার গল্প।

Back to top button