গুড্ডি ধারাবাহিকে এবার মুখ বদল! নতুন মুখ হয়ে আসছেন কে?

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা অন্যতম দীর্ঘদিন চলা এবং জনপ্রিয় এবং সেইসঙ্গে বিতর্কিত ধারাবাহিক হচ্ছে ‘গুড্ডি।’ এই ধারাবাহিকটিতে নায়ক-নায়িকা চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রণজয় বিষ্ণু ও অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি। বিতর্ককে সঙ্গে নিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের একদম শুরুতে দেখানো হয়েছিল পুলিশ অফিসার অনুজের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু। এরপর লীনাদেবী অনুজের চরিত্রটিকে এই ধারাবাহিকে শেষ করে দেন। মেরে ফেলা হয় এই চরিত্রটিকে। যদিও ধারাবাহিক শেষ হয়নি।

আসে নতুন প্রজন্ম।‌‌ আর সেই নতুন প্রজন্মে দেখানো হয় অবিকল অনুজের মতোই দেখতে হয়ে ফিরে এসেছে অনুজ-শিরিনের ছেলে পুবলু অর্থাৎ ঋতুরাজ। যাঁকে অবিকল দেখতে তাঁর বাবার মতো। আবার গুড্ডির পালিতা কন্যা রেশমি অর্থাৎ ঋতাভরীকেও দেখতে হয়েছে অবিকল গুড্ডির মতোই। মা-মেয়ের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি।

আবার‌ও সেই চতুষ্কোণ প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক।‌‌ আগে ছিল শিরিন এবং যুধাজিৎ। এখন সেই জায়গায় এসেছে আরও দুটি চরিত্র অয়ন্তিকা ও ঋগ্বেদ।

গল্প অনুযায়ী অয়ন্তিকা কিন্তু ভালোবাসে ঋতুরাজকে।‌‌‌‌‌‌‌‌‌‌ অন্যদিকে ঋগ্বেদ ভালোবাসে ঋতাভরীকে।‌‌ কিন্তু ঋতুরাজ বা ঋতাভরী এই দুজনকে ভালোবাসে না। ঋতুরাজ এবং ঋতাভরী একে অপরকে ভালোবাসে। অর্থাৎ নায়ক নায়িকার জীবনে নতুন ভিলেন অয়ন্তিকা ও ঋগ্বেদ। কিন্তু তাঁরা ভিলেন নয়। তাঁরা চায় ঋতুরাজ ও ঋতাভরীকে এক করতে।

রেশমি ও পুবলুর সামনে এখন খুলছে গুড্ডি-অনুজের বিভিন্ন সত্যি। রীতিমতো টান টান উত্তেজনা পূর্ণ হচ্ছে এখন ধারাবাহিক গুড্ডি। আর এবার এই ধারাবাহিকের একটি চরিত্রের মুখ বদল হচ্ছে বলে জানা গেছে। কে তিনি? এতদিন পর্যন্ত অনুজের বৌদি মিঠির চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী লাভলী মৈত্র। জানা যাচ্ছে এবার থেকে তার পরিবর্তে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শম্পা ব্যানার্জী। প্রসঙ্গত উল্লেখ্য, এই চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী লাভলী মৈত্র।

Bengali serial

Back to top button