Old Serial Actress: জনপ্রিয় নায়িকার প্রস্তাব ফিরিয়ে দিলো স্টার জলসা! “চ্যানেল এত ফালতু উত্তর কিভাবে দিতে পারে?” আশাহত ভক্তরা

জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসার (Star Jalsha) অনুগামীরা খুব ভালোভাবেই জানেন যে গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিক এসেছে এবং শেষ হয়েছে। প্রায় সকলেরই জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক। আর তাই নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে সরে যেতে হচ্ছে। আর নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যাচ্ছে পুরোনো ধারাবাহিকগুলি। বর্তমান সময়ে নিত্যদিন‌ই নতুন কোন‌ও না কোন‌ও ধারাবাহিকের ঘোষণা হচ্ছে।

কিছুদিন আগেই জলসার পর্দায় শুরু হ‌ওয়া ধারাবাহিক বালিঝড়ের জন্য প্রথমে স্লট হারা হয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী।’ এরপর অবশ্য এই ধারাবাহিককে বন্ধ করার সিদ্ধান্ত নেয় স্টার জলসা। এই ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন অভিনেতা রিজওয়ান রাব্বানী শেখ ও অভিনেত্রী ইন্দ্রানী পাল। এর আগে ‘বরণ’ ধারাবাহিকে সুস্মিত মুখার্জির বিপরীতে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে। দারুন জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি। দর্শকদের বেশ মনে ধরেছিল নবাগত এই অভিনেতা-অভিনেত্রীকে। বারবার এই পুরোনো জুটিকে ফেরানোর আবেদন তাঁরা করেছেন চ্যানেলের কাছে।

তবে ‘বরণ’ ধারাবাহিকের পর ইন্দ্রানী ফেরেন ‘নবাব নন্দিনী’ ধারাবাহিক নিয়ে। আর সুস্মিত ফেরেন ‘মাধবীলতা’ ধারাবাহিক নিয়ে শ্রাবণী ভূঁইয়ার বিপরীতে। তবে তাঁদের দুজনের এই দুই ধারাবাহিক দর্শকের মনে এবং টিআরপি তালিকায় তেমন কামাল করতে পারেনি। অকালেই শেষ হয়ে যায় এই দুই ধারাবাহিক। আর এবার দর্শকের পাশাপাশি ইন্দ্রানী-সুস্মিত জুটিকে ফেরানোর জন্য খোদ চ্যানেলের কাছে আবেদন করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল। তবে এক প্রকার নিরাশ হতে হলো তাঁকে। বলা যায় তাঁকে খালি হাতে ফেরালো চ্যানেল। একবার হিট হয়ে যাওয়া জুটি দ্বিতীয়বার হিট হয় না, এমনটাই জানিয়ে ইন্দ্রানীর প্রস্তাব নাকচ করে দিয়েছে স্টার জলসা বলে জানা যাচ্ছে।

boron serial

এই ঘটনায় রীতিমতো নিরাশ এবং আশাহত হয়েছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার প্রতিবাদে কলম ধরেছেন এক ভক্ত। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “চ্যানেল এত ফালতু একটা উত্তর ইন্দ্রানীকে কিভাবে দিতে পারে ? ইন্দ্রানী পাল জলসাকে তার বিপরীতে হিরোর রোলে সুস্মিতকে নেওয়ার জন্য সাজেস্ট করে – বাট চ্যানেল ইন্দ্রানীকে উত্তর দেয় হিট জুটি পরবর্তীতে ফিরলে ওটা হিট হয়না আর ,, What The Heck !!!”

তিনি আরও লিখেছেন, “বরণ এ কিচ্ছু ছিল শুধু জুটিটা ছাড়া তাহলে কি পরিমান হিট হলে বিকেলে ওইরকম রেটিং তুলতে পারে – আর এটা SVF – SVF সিরিয়াল হিট বানিয়েই ছাড়বে কোনো সন্দেহ নেই সে অরিজিনাল সিরিয়াল হোক বা রিমেক , রুদ্রিথিকে ফিরে পাওয়া বোধয় এত ইজি না ! চ্যানেল একবার প্রোডাকশন এর ডিফারেন্স টা তো দেখতে পারে – ধুর !! এখন দেখা যাক চ্যানেল কি ডিসিশন নেয় পরে পাল্টে ও ফেলতে পারে – রুদ্রিথি যেইভাবেই হোক কাস্ট আবার ফিরলেই আমি চরম খুশি !! I Wish , চ্যানেল যেন Rudrithi কেই কাস্ট করে।” এবার দেখার ভক্তের কথা শুনে ইন্দ্রানী আর সুস্মিতকে নতুন কোন‌ও ধারাবাহিকে কাস্ট করে কিনা চ্যানেল।

Back to top button