সাড়ে ৭টায় ‘সন্ধ্যাতারা’ আসছে, প্রোমো সরিয়েও আবার জলসা দিল নতুন প্রোমো! আবার কার স্লট কাড়ল এবার এই মেগা?

সদ্য সামনে এসেছে স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। এবার তিনি আসছেন স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। তাঁকে ভক্তরা দেখার জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন। স্বভাবতই ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই তাই জনপ্রিয় হতে চলেছে বলে ধরে নেওয়া যায়। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি।

জানা যাচ্ছে, এই গল্পটি দুই বোনকে নিয়েই হতে চলেছে। বড় বোন সন্ধ্যার ভূমিকায় থাকবেন অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় থাকবেন অমৃতা দেবনাথ। অনেকেই এই গল্পকে ‘ইচ্ছে পুতুল’ ও ‘ইচ্ছেনদী’ সাথে তুলনা করেছেন। তবে কি সেই একই রকম গতিতে এগোবে এই ধারাবাহিকটিও? এক বোন আরেক বোনের শত্রু হয়ে দাঁড়াবে? যদিও অন্য দুই ধারাবাহিকে প্রথম থেকেই দেখা যায় বড় বোন ছোট বোনকে হিংসা করে, তবে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের প্রমো বলছে অন্য কথা।

এখানে দুই বোন সন্ধ্যা ও তারা একে ওপরের চোখের মনি। দুজনেই দুজনকে ভালোবাসে। এদিকে গল্পের নায়ককে পছন্দ করে দুই বোনেরই। এবার কোন বোন কার জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করবে এবার সেটাই দেখার। অন্যদিকে নায়কের কাকে পছন্দ? তা নিয়ে শুরু হবে গল্প। মিসিং স্ক্রু-এর নতুন এই ধারাবাহিকের প্রমো শ্যুট হওয়ার আগেই ধারাবাহিকের পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছিল। জানা গিয়েছে, ১২ জুন থেকে শুরু হবে এই মেগা।

প্রথমে শোনা যায়, সাড়ে ৭ টার স্লটে আসবে এই সিরিয়াল। আর তা শুনেই মাথায় হাত ‘মেয়েবেলা’র দর্শকদের । কারণ, এতদিন ওই স্লটেই দেখা যেত এই ধারাবাহিক। স্বাভাবিকভাবেই ধারাবাহিক বন্ধের জল্পনা শুরু হয়। কিন্তু এখন জানা যাচ্ছে সেসময় আসবে না ‘সন্ধ্যাতারা’। কারণ জলসা স্লটের সেই প্রোমোটি ডিলিট করে দিয়েছে। তাই মনে করা হচ্ছে, হয়তো স্লট চেঞ্জ করা হয়েছে। তবে কখন আসবে এই নতুন মেগা তা এখনও অফিসিয়ালি জানা যায়নি। তবে দেখা গেলো কাল রাতের পর আবার নতুন করে প্রোমো দিল জলসা। সময় একই রয়েছে।

Back to top button