১০০% কনফার্ম নিউজ! কবে আসছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’? চ্যানেল জানালো এবার চূড়ান্ত সিদ্ধান্ত

কিছু মাস আগেই জি বাংলা সোনার সংসার (Zee bangla sonar sangsar) অর্থাৎ জি বাংলার অ্যাওয়ার্ড অনুষ্ঠান হয়। সেরা তারকাদের হাতে তুলে দেওয়া হল পুরস্কার। এবার জলসার দর্শকরা অপেক্ষায়, কবে হবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ শো (Star Jalsha Parivar Award)। এবার প্রকাশ্যে এল সেই তারিখ। একদম প্রথমে শোনা গিয়েছিল, মে মাসেই সম্প্রচার হবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’। কিন্তু যেখানে প্রোমোর সম্প্রচারই হয়নি, সেখানে মে মাসে মেন্ পোগ্রাম হওয়া অসম্ভব তা আগেই বোঝা যায়।

আইপিএলের জন্য পিছিয়ে পরে অ্যাওয়ার্ড শো

তবে শোনা যায়, মূল পর্বের শুটিং শুরু হবে জুন মাসে। মোটামটি জুনের ১৮ তারিখের মধ্যে মূল পর্ব চলে আসবে। কিন্তু জুন মাসে সেট তৈরিও হয়নি। যেহেতু পোগ্রাম তারিখ পিছিয়ে যায়, তাই সেট প্লানিংও পিছিয়ে যায়। জানা যায়, জুনেই সেট তৈরী হওয়ার কথা ছিল, তারপরই শুটিং হওয়ার কথা ছিল মূল পর্বের। যদিও প্রোমো অনেক আগেই শ্যুট হয়ে যায় বলে জানা গিয়েছিল, তবে আইপিএলের (IPL)জন্য তা সম্প্রচার হয়নি।

সকলেই অপেক্ষায় ছিলেন এই শো-এর। উক্ত প্রোমোতে ধারাবাহিকের সকল তারকাদের দেখার জন্য অপেক্ষায় সকলে। কোন জুটি থাকবে সব থেকে এগিয়ে? বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় এই নিয়ে জল্পনা চলছিল। জি বাংলার পর স্টার জলসার সেরাদের দেখতে উৎসুক ছিল গোটা দর্শক মহল। তবে সেই অপেক্ষা করতে করতে ধামাচাপাই পরে যায় সবকিছু। তিন মাস পেরিয়ে গেল এখনও সামনে আসেনি প্রোমো।

star jalsha parivar awards

কবে আসবে এই শো?

এমনকি মেইন ইভেন্ট-এর নির্দিষ্ট টাইম কবে, সে বিষয়ে কোনো স্পষ্ট ধারণা দেয়নি স্টার জলসা। তবে অনেকে ভেবেছিল, জুনের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই সম্প্রচার হবে মেইন ইভেন্ট। কিন্তু জুন জুলাই পেরিয়ে অগাস্ট এসে গিয়েছে, এই শো নিয়ে কোনও উচ্চবাচ্চ করেনি স্টার। এদিকে সবার মনে এখন প্রশ্ন কে হবে সেরা সেরা? কবে আসবে এই পোগ্রাম? গুঞ্জন শোনা গিয়েছিল, এ বছর স্টার জলসার ধারাবাহিকগুলোর টিআরপি এতটাই কমে গিয়েছে, যার ফলে অ্যাওয়ার্ড শো করা সম্ভব হচ্ছে না।

দর্শকদের জন্য দুঃসংবাদ

এ নিয়ে দর্শকদের চর্চা তুমুল বেড়ে যায়। তারপর জানা গেল সেপ্টেম্বরে হতে চলেছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ শো। তাই সেই দিনের অপেক্ষায় সকলে। যদিও স্টার জলসার ধারাবাহিকের টিআরপি একই রকম রয়ে গিয়েছে। তাই এবার খোঁজ নিয়ে জানা গেল, এ বছর আসছে না ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’। খুবই দুঃখের ব্যাপার হলেও এটাই সত্যি। আবার পরের বছরের জন্য অপেক্ষায় থাকতে হবে দর্শকদের।

Back to top button