শুরুর আগেই বাংলা টেলিভিশনে রেকর্ড তৈরী করল ‘তোমাদের রাণী’! সত্যি অবাক সবাই! স্লট সামনে আসতেই হইচই

স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে পরপর দুটি নতুন ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। নতুন এই ধারাবাহিকে রাণীর চরিত্রে অভিনয় করছেন অভিকা মালাকার (Avika Malakar)। অন্যদিকে ‘লাভ বিয়ে আজকাল’এ জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে নতুন মুখ মৌমিতা সরকারকে।

আসন্ন ধারাবাহিক তোমাদের রাণী

যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana sengupta) প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক। ‘লাভ বিয়ে আজকাল’এর পাশাপাশি স্টার জলসায় আসবে আরও একটি ধারাবাহিক ‘তোমাদের রাণী’। ধারাবাহিকের প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে।

রাণীর দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামী দুর্জয়’এর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার। সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রাণী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রাণী, তা নিয়েই এই ধারাবাহিক। আগেই জানা গিয়েছিল আগামী ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে ওম সাহানি ও নবাগতা মৌমিতা সরকারের ‘লাভ বিয়ে আজকাল’।

তোমাদের রাণী’র সম্প্রচার সময়

এবার সামনে এল ‘তোমাদের রাণী’র সম্প্রচার সময়। নতুন এই ধারাবাহিকে রাণী ওরফে অভিকা মালাকারের টেলিভিশনের পর্দায় এটাই তার প্রথম অভিনয়। ‘তোমাদের রাণী’ ধারাবাহিকটির জন্য এক্কা দোক্কা ও গাঁটছড়ার মধ্যে যেকোনও একটি বন্ধ হবে বলে মনে করা হয়। তারপর দেখা গেল পরিবর্তন করা হয় জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। জানা গেল, ৮ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সন্ধ্যা ৬ টায় আসছে ‘তোমাদের রাণী’।

স্লট হারালো রামপ্রসাদ

৬ টায় আসছে ‘তোমাদের রাণী’ আসার ফলে রামপ্রসাদকে আনা হয়েছে সাড়ে ৫ টার স্লটে। যা শুনে বেশ ক্ষিপ্ত হয়েছেন ভক্তরা। দর্শকদের কথায়, ‘যেই ধারাবাহিকটি এতদিন ধরে তিল তিল করে কোনো সাপোর্ট ছাড়াই একা স্লট লিড করে এলো, আজ কিনা তাকেই সবার আগে নিজের জায়গা ছাড়তে বাধ্য করলো স্টার জলসা?,, স্টার জলসার বোধহয় মাথা ছিঁড়ে গেছে! রামপ্রসাদের স্লট চেঞ্জ না করে ‘এক্কা দোক্কা’র স্লট চেঞ্জ করা উচিত ছিল। এরকম ভাবে চলতে থাকলে আর ডুবতে বেশিদিন বাকি নেই চ্যানেলের,,।”

Back to top button