হঠাৎ বদলে গেল অনুরাগের ছোঁয়ার স্লট! ঘোষণা করল স্টার জলসা নিজেই! কখন সম্প্রচারিত হবে টিআরপি টপার সিরিয়াল?

এই মুহূর্তে জলসার পর্দায় জমজমাট ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটির ফ্যানবেস বা ভক্তসংখ্যা কিছু আলাদাই। দর্শকরা ভীষণ ভালোবাসেন এই ধারাবাহিকটিকে। এক‌ইসঙ্গে টিআরপি তালিকাতেও শ্রেষ্ঠত্ব অর্জন করেছে ধারাবাহিকটি। ‌‌

প্রসঙ্গত উল্লেখ্য, বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই ধারাবাহিকটির গল্পে এই মুহূর্তে আসতে চলেছে একাধিক টুইস্ট। সূর্য-দীপার মধ্যেকার প্রেম আবার‌ও কবে জেগে উঠবে তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অন্যদিকে সোনা-রূপাকে নিয়ে তাঁদের পরিবার আবার কবে পূর্ণতা পাবে তা দেখার অপেক্ষায় হাপিত্যেশ করে বসে আছেন দর্শকরা।

স্টার জলসার পর্দায় একের পর এক আসছে নতুন নতুন সব ধারাবাহিক। বলা যায় জোয়ার লেগেছে নতুন ধারাবাহিকের। একটি ধারাবাহিক আসার কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে গিয়ে আবারও চলে আসছে নতুন কোন‌ও ধারাবাহিক। আর সেই সমস্ত ধারাবাহিকগুলিকে জায়গা করে দেওয়ার জন্য জায়গা ছাড়তে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে।

আর এবার স্টার জলসা তরফে জানানো হয়েছে পরিবর্তন হচ্ছে অনুরাগের ছোঁয়া সহ একাধিক জলসার ধারাবাহিক সম্প্রচারের সময়। জানা যাচ্ছে, পরিবর্তন হচ্ছে এই সমস্ত ধারাবাহিকগুলির সম্প্রচারের সময়। পরিবর্তন হচ্ছে হরগৌরী পাইস হোটেল, অনুরাগের ছোঁয়া, গাঁটছড়ার সম্প্রচারের সময়।

কিন্তু কেন? আসলে যান্ত্রিক গোলযোগের কারণে গতকাল অর্থাৎ ২৩শে জুন শুক্রবার এর পর্ব সম্প্রচারিত করা হয়নি। আর সেই কারণেই আজ অর্থাৎ শনিবার অনুরাগের ছোঁয়ার এক ঘন্টার বিশেষ পর্ব রাখা হয়েছে চ্যানেলের তরফে। ৯.৩০ থেকে দেখানো হবে এই সম্প্রচারের এক ঘন্টার বিশেষ পর্ব। আর সেই কারণেই হরগৌরী পাইস হোটেল সম্প্রচারিত হবে রাত সাড়ে দশটায় এবং গাঁটছড়া সম্প্রচারিত হবে রাত এগারোটায়।

Anurager Chhowa

Back to top button