জলসার জন্য নায়ক বেছে রেখেছিল ব্লুজ! হাতিয়ে নিল জনপ্রিয় এই দুই প্রযোজনা সংস্থা! মাথায় হাত স্নেহাশীষ চক্রবর্তীর

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় যতগুলো প্রোডাকশন হাউজ রয়েছে তার মধ্যে অন্যতম হলো ব্লুজ প্রোডাকশন হাউজ (Blues Productions)। স্নেহাশীষ চক্রবর্তীর (Snehashish Chakraborty) অধীনস্থ এই প্রোডাকশন হাউসটি বাংলা টেলিভিশন পাড়ায় ভীষণ রকম ভাবে জনপ্রিয় একটি প্রযোজনা সংস্থা। স্টার জলসা হোক বা জি বাংলা দুই চ্যানেলেই প্রচুর হিট ধারাবাহিক দিয়েছেন প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তী।

এই মুহূর্তে ব্লুজ প্রোডাকশন হাউজের অধীনে কোন ধারাবাহিক গুলি চলছে?

তবে তিনি শুধুমাত্র একজন প্রযোজক নন একই সঙ্গে লেখক সংগীত পরিচালক। টেলিপাড়ার সমস্ত তারকাদের মাথা নত হয়ে যায় স্নেহাশীষ চক্রবর্তীর নাম শুনলে। প্রত্যেক অভিনেতা অভিনেত্রীর কাছেই তিনি অভিভাবক স্বরূপ। বিশেষ করে নবাগত অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে স্নেহাশীষ চক্রবর্তীর ধারাবাহিকে সুযোগ পাওয়া কার্যত আশীর্বাদের মতো।

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় স্নেহাশীষ চক্রবর্তীর কোন‌ও ধারাবাহিকই চলছে না। তবে জি বাংলার পর্দায় তার প্রযোজনা সংস্থা ব্লুজের অধীনে চলছে ধামাকাদার ধারাবাহিক জগদ্ধাত্রী। জলসার অনুরাগের ছোঁয়ার সঙ্গে এই ধারাবাহিকের প্রত্যেক সপ্তাহের টিআরপিতে লড়াই বাঁধে। জি বাংলার পর্দায় এই প্রযোজনা সংস্থার আরও একটি ধারাবাহিক চলছিল আর সেটি হল মুকুট। যদিও কম টিআরপির জন্য বন্ধের মুখ দেখতে হচ্ছে এই ধারাবাহিককে।

এরই মধ্যে খবর পাওয়া গিয়েছিল আর জি বাংলায় নয় এবার স্টার জলসা শুরু হতে চলেছে ব্লুজের আরও একটি ধারাবাহিক। দর্শকরা রীতিমতো উৎসাহী ছিলেন এই ধারাবাহিককে ঘিরে। শোনা গিয়েছিল এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে থাকবেন নেহা আমনদীপ। আর নায়ক চরিত্রে থাকবেন রোহন ভট্টাচার্য ও সুস্মিত মুখার্জি।

কেন জলসায় কাজের সুযোগ পেয়েও কাজ বন্ধ করেছিল ব্লুজ?

শোনা যায় লুকসেট পর্যন্ত শুরু হয়ে গিয়েছিল। কিন্তু ভাদ্র মাস পড়ে যাওয়ার জন্য কাজ বন্ধ করে দেয় ব্লুজ। ভাদ্র মাসে কোন‌ও শুভ কাজ হয় না। অন্য কোন প্রোডাকশন হাউস তা না মানলেও ভীষণ রকম ভাবে এটা মেনে চলে স্নেহাশীষ চক্রবর্তী প্রযোজনা সংস্থা। আর তাই লুকসেটের কাজ বন্ধ করে দিয়েছিল প্রযোজনা সংস্থা।

Blues Productions

কোন দুই প্রযোজনা সংস্থা হাতিয়ে নিল ব্লুজের দুই নায়ককে?

অন্যদিকে জলসায় আসছে ম্যাজিক মোমেন্টস এবং এসভিএফ-এর নতুন দুটি ধারাবাহিক। আর ব্লুজ কাজ বন্ধ করে দেওয়ায় হাতছাড়া হয়েছে তাদের দুই নায়ক। এসভিএফ নিয়ে নিয়েছে রোহন ভট্টাচার্যকে। অন্যদিকে ম্যাজিক মোমেন্টসের সান বাংলার ধারাবাহিকে মূল নায়ক চরিত্রে চলে গেছেন সুস্মিত। যদিও শ্রাবণ মাস পড়েছে। এবার হয়ত নতুন নায়ককে নিয়ে কাজ শুরু করবে ব্লুজ। হয়ত আর কিছুদিনের মধ্যেই এই প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে চলে আসবে বলে মনে করা হচ্ছে।

Back to top button