নায়ক-নায়িকার সম্পর্কে ফাটল ধরানো সহজ নয়, করতে হয় অক্লান্ত পরিশ্রম! মিশকা, বীথি মাসিদের শ্রমিক দিবসের বিশেষ শুভেচ্ছা জানাচ্ছে দর্শক

সন্ধ্যা মানেই ধারাবাহিকের সঙ্গে সাক্ষাৎ, সারাদিন সকল কাজ করে ঘরের মা বোনেরা শুধুমাত্র অপেক্ষায় থাকে এই সন্ধ্যার জন্য। ধারাবাহিক এখন সকলের জীবনের এক অঙ্গ হয়ে উঠেছে। এরমধ্যে কিছু গল্প দর্শকদের নিজ জীবনের প্রতিচ্ছবি। অভিনয় দক্ষতার দ্বারা ধারাবাহিকে প্রতিটা চরিত্র যেন হয়ে ওঠে জীবন্ত! আর এরফলেই সেই অভিনেতা-অভিনেত্রীরাও হয়ে ওঠে নিজের ঘরের।

শুধু পজেটিভ চরিত্র নয় নেগেটিভ চরিত্রও সমান সম্মানিত হবে। কারণ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ফুটে না উঠলে গল্প দাঁড়ায় না। আর সেই গল্পে ইন্টারেস্টও থাকে না। তবে এই নেগেটিভ চত্রিত্রগুলো নিয়েই চিন্তা। এখন ধারাবাহিকগুলোতে এতো নেগেটিভ চরিত্রের উদ্ভব হয়েছে। আর তারা যেভাবে দক্ষতার সঙ্গে অভিনয় করে চলেছে যে কাকে ছেড়ে কাকে বেস্ট আখ্যা দেওয়া হবে তাই চিন্তার।

এই শ্রমিক দিবসে তাই সকল তারকাদের ধন্যবাদ জানানো আবশ্যিক। কারণ তাঁদের সকলের অক্লান্ত পরিশ্রমের ফলেই আমরা ধারাবাহিকগুলো উপভোগ করতে পারি। তবে ভিলেনদের জন্য স্পেশাল ধন্যবাদ। কারণ সেই মানুষগুলি তাঁদের অফস্ক্রিনের মনোভাবকে দূরে রেখে অনস্ক্রিনে নিজেদের ভিলেন রূপে মেলে ধরেন।

আর তা সহজ নয়। ভিলেনের উপরই টিকে থাকে গল্প। তাই এই চরিত্রগুলোর পিছনে হয়তো একটু বেশি পরিশ্রম করতে হয়। এরমধ্যে যাঁদের কথা একটু বেশি মনে পড়ে, তাঁরা হলেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা, ‘মেয়েবেলা’র বিথী মাসি, ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি। মিশকার রোলে অভিনয় করছেন অহনা দত্ত।

বিথী মাসির রোলে আছেন রূপা গাঙ্গুলি ও জুন আন্টির রোলে অভিনয় করছেন ঊষসী চক্রবর্তী। এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় মজা করে এই ভিলেনদের উদ্দেশ্যে বলেন, সারা বছর অক্লান্ত পরিশ্রম করে নায়ক, নায়িকার সম্পর্কে ফাটল ধরানো ও নায়িকার জীবন অতিষ্ঠ করে তোলার জন্য তাদের যে পরিশ্রম করতে হয়, সেই মানুষগুলোকে শ্রমিক দিবসের শুভেচ্ছা।

Back to top button