Ramprasad: মা কালী রূপে অভিনেত্রী পায়েলের অভিনয় দেখে মুগ্ধ দর্শক! একদিকে সর্বানীর যন্ত্রণা দেখে ক্রোধ, অন্যদিকে ভালোবাসায় মাখা মায়াবী মুখ! অনবদ্য অভিনয় তাঁর

সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’। ধারাবাহিকটির প্রোমো এসে গেলেও স্লটের অভাবে বহুদিন সম্প্রচারের অপেক্ষা করতে হয়। বহুদিন আগেই প্রোমো প্রকাশ পায়। অপেক্ষায় ছিল শুধু কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার।

উল্লেখ্য, বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরইমধ্যে বহুদিন ধরে অপেক্ষায় ছিল ‘রামপ্রসাদ’।

শুধুই যে ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের অপেক্ষা তা নয়, শোনা গিয়েছিল এই ধারাবাহিকের হাত ধরে ফিরবেন বহু জনপ্রিয় পুরোনো মুখ। তাদের দেখার জন্যও অপেক্ষায় ছিলেন দর্শকরা। ধারাবাহিকে রয়েছেন অনেক অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রী। জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই মেগার মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।

ধারাবাহিকে আরও দুই অন্যতম চরিত্র হলেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে। অভিনেত্রী পায়েল মা কালির রূপে ধরা দিয়েছেন এই ধারাবাহিকে। এরআগেও পায়েল মা কালির চরিত্র করেছিলেন। এই চরিত্রে যেন তাঁকেই মানায় বলে মনে করেন দর্শক। মা কালী ধারাবাহিকে এক সাধারণ গ্রাম্য নারীর বেশে এসেছেন রামপ্রসাদের বাড়ি।

রামপ্রসাদ ও সর্বানীর হাত দিয়ে নিজের মন্দির প্রতিষ্ঠিত করবেন মা কালী। শুধু তাই নয়, তাদের দুঃখও দূর করে দেবেন। সম্প্রতি একটি পর্বে পায়েলের দুই রূপ দেখে মুগ্ধ দর্শক। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। এক দিকে সর্বানীর যন্ত্রণা দেখে ক্রোধ, অন্য দিকে সর্বানীর মনের জোর বাড়াতে ভালোবাসা মাখা মুখটা। দুটোই ছিল অনবদ্য। দর্শকদেরও যেন তাঁর আগমন, তাঁর উপস্থিতি সবটাই রূপকথার মতো সুন্দর ও শান্তির লেগেছে।

Back to top button