Badsha-Aparajita:কুসুমদোলার পর এক্কাদোক্কা, বাদশা মৈত্রকে আবার অপরাজিতার বিপরীতে দেখতে চলেছে দর্শক! এবার টিআরপি বাড়বে, আশাবাদী ‘পোধিকা’ ভক্তরা

সম্প্রতি স্টার জলসা শুরু হয়েছে নতুন ধারাবাহিক “এক্কা দোক্কা”। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে সোনামণি সাহা এবং সপ্তর্ষি মৌলিককে। যেখানে নায়িকার দিদির চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা ঘোষ দাস।
এবার শোনা যাচ্ছে অপরাজিতা ঘোষ দাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বাদশা মৈত্রকে।


প্রসঙ্গত বাদশা মৈত্র এবং অপরাজিতা ঘোষ দাস কে এর আগে দেখা গেছে স্টার জলসার “কুসুম দোলা” ধারাবাহিকে। যেখানে বাদশা মৈত্র আর্মি অফিসার হয়েছিলেন এবং তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন অপরাজিতা। কিন্তু সেখানে তাদের দুজনে এর অবশেষে মিল হয়নি। ধারাবাহিকে বাদশার চরিত্রটির মৃত্যু হয়ে যায়। কিন্তু দর্শক তাদের দুজনের জুটিকে বেশ পছন্দই করেছিল।


তাই দর্শক আবার তাদের এই জুটিকে টিভির পর্দায় দেখতে পাওয়া নিয়ে খুবই আগ্রহী।তবে এবার দেখার তাদের দুজনকে এবার কোন চরিত্রে দেখতে পাওয়া যায় নতুন ধারাবাহীকে। এবং একে অপরের সাথে তাদের অভিনয় আবার দর্শকের মনে ধরে কিনা?

Ekka Dokka - Watch Episode 27 - Ankita, Radhika at a Party on Disney+ Hotstar
প্রসঙ্গত বাদশা মৈত্রকে শেষ ছোট পর্দায় দেখা গিয়েছিল “ধুলোকনা” ধারাবাহিকে ফুলঝুড়ির বাবার চরিত্রে। সেই চরিত্রটিকেও দর্শকের বেশ পছন্দ ছিল।

Back to top button