Guddi: “গুড্ডি-যুধাজিতের মিল দেখে অনুজের কষ্ট মানা যাচ্ছে না মনে হচ্ছে এখুনি পেঁয়াজের রস চোখে ঢেলে কাঁদতে বসি কিন্তু বাড়িতে পেঁয়াজ না থাকায় করতে পারছি না”! হচ্ছে চরম Troll

অবশেষে গুড্ডি-যুধাজিৎ একসঙ্গে সুখে সংসার করার জন্য পথ চলা শুরু করল। যদিও গুড্ডির কাজ সর্বদা যুধাজিৎ-এর সঙ্গে থাকার সুযোগ দেবে না। কিন্তু তাদের মিল হওয়ার অপেক্ষায় ছিলেন অনেক দর্শক। অনেকেই চেয়েছিল গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছাই পূরণ করল লেখক। সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছে স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’।

প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। প্রথম থেকেই এই ধারাবাহিকে প’রকীয়ার যে আভা এই ধারাবাহিক সৃষ্টি করেছে তা হার মানাবে অন্য ধারাবাহিককে। এর আগেও একবার যুধাজিৎ-গুড্ডির বিবাহ হয়েছে, কিন্তু তারপরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি। কিন্তু যুধাজিৎ ভালো মানসিকতা গুড্ডিকে সঠিক ট্র্যাকে নিয়ে এসেছে। গুড্ডি-যুধাজিৎ-এর বিয়েতেও গুড্ডির আগের স্বামী অনুজ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার।

প্রথমবার বিয়েতে গুড্ডি সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। কিন্তু তারপরও যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছেন ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছেন। তবে এবার সব বাধা পেরিয়ে মন থেকে যুধাজিৎকে স্বামী রূপে গ্রহণ করল গুড্ডি। এবং নিজে আরেকবার বিয়ে করতে ইচ্ছুক হল।

এদিকে অনুজ শিরিনের একটি ছেলেও রয়েছে। তারপরও এখনও অনুজ একই জেদে পড়ে রয়েছে। সন্তান থাকা সত্বেও গুড্ডির উপরই তার নজর। তাই গুড্ডির বিয়ের দিনও নিজের বিয়ে নিয়েই ভেবেছে অনুজ। যা দেখে ফের খেপে ওঠে দর্শক। এখনও স্ত্রী শিরিনের সঙ্গে সংসার করতে নারাজ অনুজ। এদিকে স্ত্রী তার কাছে আবার ফিরে এসেছে।

প্রথম থেকেই অনুজকে নিয়ে ট্রোলের শেষ নেই। এবার আবারও ট্রোল শুরু হল নেটদুনিয়ায়। এক দর্শক লেখেন, গুড্ডি আর যুধাজিৎ-এর মিল হওয়া দেখে অনুজের কষ্ট আর যে মানা যাচ্ছে না,,,, মনে হচ্ছে এখুনি পেঁয়াজের রস চোখে ঢেলে কাঁদতে বসি। কিন্তু বাড়ীতে পেঁয়াজ না থাকায় তা করতে পারছি না”।

Back to top button