Bangla Serial

Saheber Chhithi: সরকারি পিওনের চাকরি ছেড়ে সাহেবের বাড়িতে ঠাকুরের ভোগের খিচুড়ি রাঁধছে চিঠি! ‘এত ভালো চাকরি ছেড়ে দিলি?’, তাজ্জব নেটিজেনরা

কয়েক মাস আগে শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক “সাহেবের চিঠি”। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে দেবচন্দ্রিমা সিং রায় এবং প্রতীক সেনকে। প্রতীক সেন এখানে একজন জনপ্রিয় গায়ক সাহেব মুখার্জির চরিত্রে অভিনয় করছেন। এবং দেবচন্দ্রিমা এখানে একজন সরকারি কর্মরত পিয়ন চিঠি সান্যালের ভূমিকায় অভিনয় করছে। যেখানে প্রথম দিকে গল্পে দেখা যাচ্ছিল চিঠি একজন পিয়নের চাকরি করে। কিন্তু হঠাৎই তার সাহেব মুখার্জির সাথে বিয়ে হওয়ার পর থেকেই তার চাকরি ছেড়ে দিয়ে বাড়ির কাজে লেগে গেছে।

Saheber Chithi: সুপারস্টার ও ডাকপিওনের প্রেমের গল্প! আসছে প্রতীক-  দেবচন্দ্রিমার নতুন মেগা - Saheber Chithi New Bangla Serial starring Pratik  Sen Debchandrima Singha Roy will tell a love ...
সম্প্রতি একটি এপিসোডে দেখা যাচ্ছে যেখানে চিঠি বাড়ির পুজোর জন্য ভোগ রান্না করছে। তারপর চিঠির করা ভোগ এবং পুজোর আয়োজন নষ্ট করতে উদ্যত হয়েছে শত্রুপক্ষ।তারপর থেকেই ধারাবাহিকটি দেখে নেটিজেনদের একাংশ বলছে যে সরকারি চাকরি ছেড়ে দিয়ে চিঠি এখন বাড়ির রান্নাবান্না করতে লেগে গেছে। শশুর বাড়িতে সবার মন জিতে নিয়ে এখন ভালো বউ হওয়ার কাজ করছে সে।

তাদের আরো বক্তব্য যে বাংলা ধারাবাহিকে যেভাবেই গল্প শুরু হোক না কেন নায়িকা যত ভালোই চাকরি করুক না কেন। সে বিয়ে হয়ে যাওয়ার পরে চাকরি বাকরি ছেড়ে নিজের কাজকর্ম ছেড়ে শ্বশুর বাড়ি সামলাতে ব্যস্ত হয়ে পড়বে। নিজের বর আর শ্বশুর বাড়ির লোকজনের খেয়াল রাখতে তাদের মন জুগিয়ে চলতেই তার জীবন কেটে যাবে। সেই একই ধারায় চলছে চিঠির জীবনে।

বাংলা ধারাবাহিকে এই একঘেয়েমি গল্প আর এই একই প্লট দেখতে দেখতে বিরক্ত দর্শক। যেখানে মেয়েরা শুধু বাড়ির রান্না বান্না করতেই আছে সে যতই চাকরি বাকরি করুক বা ভালো ব্যবসা করুক শেষ পর্যন্ত গিয়ে তাদের সাংসারিক কুটক্যাচালীতে আসতেই হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button