Ekka Dokka: ‘ইচ্ছে নদী’র দৃশ্য রিপিট ‘এক্কা দোক্কা’য়! এখানেও মেয়ের অসুস্থতায় কঠোর বাবার চোখে জল! পর্ব দেখে কাঁদবে না ট্রোল করবে বুঝতে পারছে না দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। ধারাবাহিকে নায়ক পোখরাজ ও নায়িকা রাধিকা। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় ‘এক্কা দোক্কা’। তবে পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তখনই গল্পে এন্ট্রি নেয় ড:গুহ। গল্পের মোড়কোনদিকে ঘুরবে তা নিয়ে চিন্তায় পরে দর্শক।

দেখা যায়, দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এমনকি রাধিকার সঙ্গে ড: গুহর বিবাহ ঠিক হয়। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে! তারমধ্যেই গল্পে এক নতুন ট্যুইস্ট আসে। গল্পের নায়িকা রাধিকা গর্ভবতী হওয়ার খবর আসে।

সকলে রাধিকাকে দোষারোপ করতে শুরু করে। তবে যে সর্বদা পাশে ছিল, সে হল রাধিকার বাবা কুশল স্যার। যদিও পরে জানা যায় রাধিকা প্রেগনেন্ট নয়, রাধিকার পেটে রয়েছে টিউমার। এখন রাধিকা হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। আর মেয়েকে এভাবে দেখে ভেঙে পড়েছে কুশল স্যার। তার এরূপ অবস্থা দেখে মনে পরে যাচ্ছে ‘ইচ্ছা নদী’র কথা।

সেখানেও অভিনেতা চন্দন সেন অর্থাৎ কুশল স্যার মেয়ের জন্য এরমই ভেঙে পড়েছিলেন। তার অসাধারণ এই অভিনয় দেখে আবেগঘন হয়ে পড়েছেন দর্শকরাও। দর্শকরা বলছেন, রাধিকার উচিৎ ছিল তার এই খারাপ সময়ে বাবাকে পাশে নেওয়া। আজ মেয়ে হাসপাতালের বেডে নীরব হয়ে শুয়ে। এদিকে মেয়ের জন্য অসহায় বাবা আজ ভেঙে পড়েছেন। মেয়েকে জড়িয়ে ধরে কেঁদে চলেছেন।

বর্তমানে বাবা-মেয়ের এই মধুর সম্পর্ককে বেশ এনজয় করছেন দর্শক। আবার কেউ কেউ বাবার এই অবস্থা দেখে আবেগঘন হয়ে পড়েছেন। প্রথম থেকে মেয়ের জন্য অন্যের সাথে লড়াই করে চলেছেন কুশল স্যার। মেয়ের এরূপ অবস্থা দেখে যারা যারা রাধিকাকে দোষী করেছিল, তাদের মোক্ষম জবাব দিয়েছে কুশল স্যার।

Back to top button