সন্ধ্যা-তারা দুজনেই তুখোড় কিন্তু আকাশনীলের চরিত্রে সৌরজিতকে পছন্দ নয় মহিলা দর্শকদের! দ্বিতীয় লিড হিসেবে হ্যান্ডসাম কাউকে আনার দাবি! টিআরপিতে পড়বে প্রভাব?

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন।

ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। এবার তিনি অভিনয় করছেন স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। তাঁকে ভক্তরা দেখার জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন।

স্বভাবতই ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই তাই জনপ্রিয় হতে চলেছে বলে ধরে নেওয়া যায়। এই গল্পটি দুই বোনকে নিয়েই হতে চলেছে। বড় বোন সন্ধ্যার ভূমিকায় থাকবেন অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় থাকবেন অমৃতা দেবনাথ। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। ইন্ডাস্ট্রিতে তিনি নতুন। এই ধারাবাহিকে প্রথমবার দেখা যাবে সৌরজিৎকে।

ইতিমধ্যেই তিনি তাঁর গুড ও শান্তশিষ্ট লুকস দিয়ে বেশ ভালোই ফ্যান ফলোয়িং বানিয়ে ফেলেছেন। কিন্তু কীভাবে এই প্রথম কাজের অফার গেছিল তাঁর কাছে? ৮ দফা অডিশন দেওয়ার পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন তিনি। যদিও সৌরজিৎ-কে কিছু দর্শক পছন্দ করলেও বেশ কিছু দর্শকের পছন্দ হয়নি।

তাদের বক্তব্য ‘সন্ধ্যাতারা’তে আরও গুড লুকিং ছেলে আনার প্রয়োজন ছিল। সৌরজিৎ-এর জায়গায় আকাশনীল চরিত্রে রেজওয়ান, ক্রুশাল বা রবি সাও নায়ক হলে বেশি পছন্দ হত দর্শকদের। এখন দর্শকরা অপেক্ষায় দ্বিতীয় লিড রোলে এদের মধ্যেই কাউকে দেখার।

Back to top button