Bangla Serial

Tollywood love: কেউ বিয়ে করেছেন সহশিল্পীকে আবার কারুর প্রেমিক চাকুরীজীবী! টলিউডের অভিনেত্রীদের প্রেমিক-রহস্য জানেন?

আসলে আমরা এটা সকলেই মানি এবং বিশ্বাস করি যে একজন মানুষ যখন ব্যক্তিত্ব পরিণত হন এবং প্রচুর মানুষের কাছে সেই মুখ পরিচিত হয়ে ওঠে তখন তিনি সেলিব্রেটি বা তারকা তকমা পেয়ে থাকেন। এটা যে শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রেই হয় এমনটা নয়।

তবে আজ আমরা আলোচনা করব এমন কিছু অভিনেত্রীদের নিয়ে যাঁরা টেলিভিশনের ভীষণ পরিচিত এবং প্রতিষ্ঠিত মুখ। অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন বরাবর আলোচনায় থাকে দর্শকদের কাছে। বিশেষ করে তাদের প্রেমের জীবন এবং বিবাহিত জীবন কিংবা গসিক এমন কিছু মুখরাচক বিষয় সামনে এলেই হামলে পড়ে দর্শকরা বা অনুরাগীরা সেটা জানার জন্য। আচ্ছা আপনাদের জন্য শেয়ার করব এমন কিছু অভিনেত্রী পার্সোনাল লাইফের কিছু প্রেম কাহিনী যে এত কাল রহস্য ছিল।

১. রবি শাহ এবং জেসমিন রায়: দুজনেই এখন টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। আমার সোনা চাঁদের কণা ধারাবাহিকের মুখ্য চরিত্র জেসমিন রায় এই ধারাবাহিক বাদেও বিভিন্ন বিজ্ঞাপন এবং অন্যান্য ধারাবাহিকের মধ্যে দিয়ে যথেষ্ট জনপ্রিয় হয়েছেন। পাশাপাশি ধারাবাহিকসহ চলচ্চিত্র অভিনেতা রবি শাহ এখন বেশ পপুলার। পূর্বে এক সম্পর্কে ছিলেন জেসমিন কিন্তু তারপর বিচ্ছেদ হয়ে যায় এবং দীর্ঘদিন একা ছিলেন তিনি। বর্তমানে দুজনের প্রেমের গুঞ্জনে ভরপুর টলিপাড়া।

 

২. প্রিয়া মালাকার ও পূর্ণেন্দু শেখর ধর: স্থান বাংলা চ্যানেলের এক জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল কন্যাদান যেটা ২০২০ সালের ডিসেম্বরে সম্প্রচারিত হয়েছিল। একজন বাবা এবং পাঁচ মেয়ের গল্প নিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল। তাতে এক চরিত্রে ছিলেন প্রিয়া মালাকার যিনি ছিলেন মুখ্য অভিনেত্রী। শোনা যাচ্ছে বহুদিন ধরেই প্রেম করছেন তিনি আর প্রেমিকের নাম পূর্ণেন্দু শেখর ধর। তিনি টেলিভিশনের সঙ্গে যুক্ত নন।

৩. নীল চ্যাটার্জি এবং পৃথা চাটার্জী: মেঘে ঢাকা তারা। একসময় টেলিভিশনের দুনিয়ায় বেশ নাম করেছিল এই ধারাবাহিক। মূল চরিত্র বৃন্দার ভূমিকায় অভিনয় করেছিলেন পৃথা চ্যাটার্জি। টেলি তারকা নীল চ্যাটার্জির সঙ্গে বহুদিনের প্রেমের সম্পর্ক ছিল এই নায়িকার। অবশেষে গত বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button