Bangla Serial

ফুলঝুরির জীবনে নতুন পুরুষ, হাতে ফুল নিয়ে ঢুকলেন তথাগত মুখার্জি! এবার কী করবে ড্রাইভার প্রেমিক লালন? 

“ধূলোকণা”তে এখন গল্প যেখানে দাঁড়িয়ে আছে সেখানে ফুলঝুরির নতুন পরিচয় তৈরি হয়েছে। সে এখন জনপ্রিয় গায়িকা হয়ে উঠেছে। আর লালন তার গাড়ির চালক অর্থাৎ মেমসাহেবের ড্রাইভার।

আগামী পর্বের একটি প্রোমো সামনে এসেছে। তাতে দেখা যায় যখন ফুলঝুরির গান গাওয়া হয়ে যায় তখন লালন ভেতরে দাঁড়িয়ে থাকে। সেটা কয়েকজনসহ তাকিয়ে দেখে এবং তারা গিয়ে লালনের সঙ্গে কথাবার্তা বলতে শুরু করে। এমনকি তারা প্রিন্সিপালকে অনুরোধ করে যাতে লালন কোনওভাবে গান গাইতে পারে। মঞ্চে লালনের গান গাওয়ার কথা প্রচার করতেই বুলেট রেগে যায় এবং লালন গান গাইতে পিছপা হয়।

লালন স্টেজে ওঠে। তবে সে বলে সে কোনও গান গাইবে না। এই কথা শুনে ফুলঝুরি নিজে লালনকে গান গাওয়ার অনুরোধ করে। পরের দিন লালন গাড়ি মোছার সময় এক ব্যক্তি ফুলঝুরির সঙ্গে দেখা করতে আসে। আবার তার হাতে রয়েছে ফুল।

এমনটা দেখে রীতিমতো রেগে লাল হয়ে যায় লালন। এই মানুষটি কে? সেটা বুঝতে না পারা গেলেও দেখা যাচ্ছে এই ব্যক্তিটি হলেন অভিনেতা তথাগত মুখার্জি। বহুদিন পরে আবার অভিনেতাকে ছোট পর্দায় দেখা যাবে। স্বাভাবিকভাবেই বেশ খুশি অনুরাগীরা। তাহলে কি গল্পে এবার ত্রিকোণ প্রেমের কাহিনী স্থান পাবে?

এই বিষয়টিই আপাতত প্রকাশ্যে আনতে চায়নি চ্যানেল কর্তৃপক্ষ। আট বছর আগে স্টার জলসার ‘সখী’ ধারাবাহিকে তথাগত-মানালি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। শোনা যাচ্ছে যে নতুন চরিত্রের শ্যুট রীতিমতো নাকি শুরু করে দিয়েছেন পরিচালক-অভিনেতা তথাগত।

এই প্রোমো থেকে আপাতত অনুমান করা যাচ্ছে যে এবার ধারাবাহিকের গল্পে কোনও নতুন টুইস্ট আসছে। তাহলে কি ফুলঝুরির জীবনে নতুন কারুর আগমন ঘটবে? এর উত্তর দেবে সময়। তবে এতদিন গল্প দেখে দর্শকরা যেভাবে বিরক্ত হয়ে গেছিল তাতে হয়তো স্বাদ বদল হবে এমনটাই আশা করা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button