Bangla Serial

কখন কী যে হয়! এবার একসঙ্গে দেবলীনা-বিবৃতি-তথাগত! দূরত্ব কি ঘুচে কি তিনজন একসঙ্গেই থাকবেন?

এতদিন ধরে দেবলীনা দত্ত ও অভিনেতা তথাগত মুখার্জির সম্পর্কের টানাপোড়েন নিয়ে প্রভুত জলঘোলা হয়েছে। একটা সময় এমনটাই শোনা গেছিল যে দেবলীনার সঙ্গে সম্পর্কের অবনতির কারণই হলো অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জি।

কিন্তু এবার দেবলীনা ও বিবৃতির একসঙ্গে ছবি দিলেন তথাগত। শুধু এতেই শেষ নয় কারণ বিবৃতি নিজেও নিজের সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট শেয়ার করেছেন।

১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে তথাগত পরিচালিত সিনেমা ‘ভটভটি’। শোনা গেছিল যে এই সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি কাছাকাছি আসেন বিবৃতি এবং তথাগত। দেবলীনার সঙ্গে আট বছরের দাম্পত্যে ইতি টেনে নাকি বিবৃতির সঙ্গে থাকছেন অভিনেতা এমনটাও গুজব রটে যায়। যদিও এই বিষয়ে অফিসিয়ালি কখনোই মুখ খোলেননি তথাগত-বিবৃতির কেউই।

কিন্তু সম্প্রতি তথাগত যে ছবিটি আপলোড করেছেন সেখানে ক্যাপশনে লিখেছেন “বেঁচে থাকার এই একটুখানি সময়ে কিছু সম্পর্কের নাম হয় না, নামের গন্ডিতে তাদের আটকেও রাখা যায় না, ভটভটির পৃথিবীতে পাখিদি আর এরিয়েলের সম্পর্কটা সেইরকম। এইরকম আরও অনেক নাম না পাওয়া গল্প নিয়ে ১১ই অগস্ট “ভটভটি” আসছে আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে।” এর মাধ্যমে কি নিজের ব্যক্তিগত জীবনের সম্পর্কে সমীকরণের কোন ইঙ্গিত দিলেন অভিনেতা?

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Mukherjee (@gotta_bee_tathagata)

ছবিতে জলপরীর চরিত্রে অভিনয় করছেন বিবৃতি। গল্পে ভটভটি প্রেমের কাহিনি লেখা হয়েছে জলপরীর সঙ্গে যে আবার থাকে জাহাজবস্তিতে। কিন্তু এই বস্তিতে না জাহাজ বানানো হয় আর না কেউ জাহাজে চাকরি করে। তাহলে এমন নাম কেন? সেটা সিনেমা দেখলে তবেই বোঝা যাবে। এদিকে এই সিনেমার পর আরেকটি সিনেমা পরিচালনা করতে চলেছেন তথাগত। নাম ‘গোপনে মদ ছাড়ান’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button