সন্ধ্যার স্মৃতি ফিরছে! কাঞ্জিলাল বাড়িতে ফিরতে চলেছে তারা! ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে আসছে দুর্দান্ত চমক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। এই ধারাবাহিকটি শুরু হয় দুই বোন সন্ধ্যা ও তারার জীবনের গল্প দিয়ে। ধারাবাহিকের প্রোমো (Promo) থেকেই স্পষ্ট ছিল যে, দুই বোন একে অপরের জন্য যে কোনো স্বার্থত্যাগ করতে পারে। ধারাবাহিকটি দুই বোনের গল্প হলেও প্রথম থেকেই সন্ধ্যাকে কেন্দ্র করে গড়াতে থাকে কাহিনীর মোড়। দেখা যায়, নায়ক আকাশনীলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তারার। এদিকে ঘটনাচক্রে সন্ধ্যার সঙ্গে বিয়ে হয়ে যায় নায়কের।

অনিচ্ছা সত্ত্বেও সন্ধ্যাকে স্ত্রী হিসেবে মানতে বাধ্য হয় আকাশনীল। তবে মন থেকে মানতে না পারায় বারংবার সন্ধ্যাকে অপমান করতে থাকে সে। এক নায়ককে কেন্দ্র করে দুই বোনের জীবন আবর্তিত হতে থাকে। ‘মেজদি’ তথা সন্ধ্যার ভালো থাকার স্বার্থে নিজেকে দূরে সরিয়ে নেয় তারা। এদিকে আকাশনীলের ভালোবাসা পেতে দিবারাত্র অপেক্ষা করে সন্ধ্যা। ক্রমে সে হয়ে ওঠে আকাশনীলের পরিবারের যোগ্য বউ।

আকাশনীল বুঝতে পারে না ধীরে ধীরে সে দুর্বল হচ্ছে সন্ধ্যার প্রতি। ক্রমে সেও ভালোবেসে ফেলে সন্ধ্যাকে। আর ঠিক সেই সময়েই সন্ধ্যার জীবনে হাজির হয় নতুন ঝড়। সন্ধ্যা এতদিন জানতো না যে তাঁর বোন তারা আকাশনীলকে ভালোবাসে। কিন্তু নতুন ঝড়ে সমস্ত অপ্রিয় সত্য সামনে চলে আসে। জানা যায়, তারা সন্তানসম্ভবা। খুব সম্ভবত নীলই তারার সন্তানের বাবা। একথা শুনে নিজেকে শান্ত রাখতে পারে না সন্ধ্যা। পথে বড় অ্যাক্সিডেন্ট
-এর মুখোমুখি হয় সে।

অ্যাক্সিডেন্টের ফলে সন্ধ্যার সমস্ত স্মৃতি চলে যায়। এদিকে, সন্ধ্যার স্মৃতি ফেরাতে মরিয়া হয়ে ওঠে আকাশনীল। অন্যদিকে তারার সঙ্গে অন্য একটি ছেলের বিয়ে দিয়ে দেওয়া হয় এবং ধারাবাহিকের মূল প্রেক্ষাপট থেকে তাঁকে দূরে সরিয়ে দেওয়া হয়।

অন্যদিকে সন্তানসম্ভবা হয় সন্ধ্যা। শ্বশুরবাড়ির নয়নের মণি আকাশনীলের বউকে সবাই মাথায় করে রাখলেও সংসার ছেড়ে দূরে পালিয়ে যেতে চায় সন্ধ্যা। এখন দর্শক মহলের প্রশ্ন, তারাকে কেন ফিরিয়ে আনা হচ্ছে না এবং কেন তাঁকেই শুধু কষ্ট পেতে হচ্ছে! এমনকি ধারাবাহিকের গল্প অত্যন্ত একঘেয়ে বলে অভিযোগ তুলছেন নেটিজেনেরা।

এহেন পরিস্থিতিতে একটি নতুন খবর পাওয়া গেল সম্প্রতি। জানা যাচ্ছে, ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে আসছে এক দুর্দান্ত চমক। অতি শীঘ্রই কাঞ্জিলাল বাড়িতে ফিরতে চলেছে তারা। একেবারে নতুন রূপে ফিরবে সে। খুব সম্ভবত সন্ধ্যার স্মৃতি ফেরার পরই তারাকে ধারাবাহিকের কেন্দ্রবিন্দুতে আনা হবে বলে সূত্রের খবর। হয়তো তখনই জানা যাবে তারার সন্তানের বাবা কে। চ্যানেল সূত্রে জানা যাচ্ছে দর্শকদের আবদার রাখতেই গল্পের প্লটে বদল আনা হচ্ছে। নতুন চমক আসতে আর বেশি দিন দেরী নেই।

Back to top button