গল্পের মোড় ঘোরাতে সন্ধ্যা-তারার সম্পর্কে ছেদ! ভিলেন রূপে সন্ধ্যা ফিরছে তারা! চমকদার পর্ব ফাঁস

সদ্য আসা স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক দিন দিন বেশ জমে উঠছে। মিষ্টি সন্ধ্যার (Sandhya) শ্বশুরবাড়িতে ঘটানো এক এক কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক। উক্ত ধারাবাহিকটির প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল স্টার জলসার এই ধারাবাহিক। আর হবে নাই বা কেন? সিরিয়ালের মেন কেন্দ্র যে অন্বেষা হাজরা (Annwesha Hazra), যাঁর ভক্তের সংখ্যা কম নয়। স্বভাবতই ধরে নেওয়া যায়, ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকটি প্রথম থেকেই জনপ্রিয় হবে।

১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। দুই বোনের মধ্যে কোন বোন করবে নিজের ভালোবাসাকে ত্যাগ? তা নিয়ে প্রথম থেকেই দর্শকদের মনে চলছিল নানান প্রশ্ন। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। নায়কের চরিত্রে রয়েছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি (Sourajit Byanejee)। এই গল্পটি দুই বোনের, তবে অন্যান্য ধারাবাহিকের মতন এই সম্পর্কে নেই কোনও তিক্ততা। বরং দুই বোনের মনের অসম্ভব ভালোবাসা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

সন্ধ্যা ও আকাশের গাঁটছড়া

বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা ও ছোট বোন তারার (Tara) ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ (Amrita Debnath)। সন্ধ্যার তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই। তবে এই তেজস্বিনী সন্ধ্যার মনে জায়গা করে নিয়েছে আকাশনীল নামের একজন ছেলে। কিন্তু আকাশ ভালোবাসে তারাকে। দিদির কথা ভেবে তারা সন্ধ্যার বিয়ের দিন তারা কলকাতা চলে যায়। এদিকে সন্ধ্যা অজান্তে তারার ভালোবাসার মানুষকে বিয়ে করে নেয়। মায়ের কথা রাখতে আকাশ সন্ধ্যাকে বিয়ে করলেও সে সন্ধ্যাকে স্ত্রী’এর জায়গা দিতে চায় না। এখনও সে তারাকেই ভালোবাসে।

sandhya and akash

সন্ধ্যাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিল আকাশ

সন্ধ্যা একে বারেই চায় না আকাশ তাকে ডিভোর্সের কথা বলুক। তাই সে ঠিক করে কোনো না কোনভাবে আকাশের মনে সন্ধ্যার প্রতি ভালোবাসা জন্মাবে। তাই আকাশ যখনই ডিভোর্সের কথা বলতে যাবে, ঠিক তখনই সন্ধ্যা বাধা দিয়ে দেয়। সন্ধ্যা নিজের কানে যতক্ষণ না ডিভোর্সের কথা শুনবে ততক্ষন সে মানবে না। আর তাই আকাশ সন্ধ্যাকে ডিভোর্সের কথা বলার জন্য উঠেপড়ে লাগে। কিন্তু শেষমেশ সন্ধ্যাকে আকাশ ডিভোর্সের কথা বলেও দেয়। এদিকে সন্ধ্যার বোন তারাকে বিয়ের দিন থেকে আর তেমন ধারাবাহিকে দেখা যায়নি। এবার শোনা যাচ্ছে, গল্পের মোড় ঘোরাতে তারা নতুন করে এন্ট্রি নেবে। আমরা সাধারণ অন্যান্য ধারাবাহিকে দেখে এসেছি, গল্পের নায়ককে নিয়ে দুই মেয়ের কাড়াকাড়ি হতে। কিন্তু ‘সন্ধ্যাতারা’ একটু অন্যরকম।

ভিলেন রূপে গল্পে নতুন করে এন্ট্রি নিতে চলেছে তারা?

তারা আকাশকে মন থেকে ভালোবাসলেও মেজদির ভালো জন্য সে আকাশের জীবন থেকে সরে যায়। কিন্তু এখনও মনে মনে তারা আকাশকেই ভালোবাসে। দুই বোনের ভালোবাসা এতটাই মজবুত যে মেজদির জন্য তারা নিজের স্বার্থ ত্যাগ করে। তবে আকাশ বারংবার তারার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আকাশও জানে না যে তারা সন্ধ্যার বোন। আকাশ মনে মনে তারাকেই বিয়ে করতে চায়। আর তাই সন্ধ্যাকে ডিভোর্স দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। তারা তাদের থেকে দূরে থাকতে চাইলেও আকাশের জন্য হয়তো ফিরে আসতে বাধ্য হবে। তবে কি ভালোবাসায় অন্ধ হয়ে মেজদির ভালোবাসাকেই এবার কেড়ে নেবে তারা? তবে কি ভিলেন হয়ে গল্পে নতুন করে এন্ট্রি নেবে তারা? যদি এমনটাই হয়, তবে দর্শক কতটা পছন্দ করবে এবার তাই দেখার।

Back to top button