Promo: সন্ধ্যাতারায় নতুন মোড়! প্রেগন্যান্ট হয়ে পড়ল তারা! বোনের বিয়ে দেওয়ার প্রতিজ্ঞা করল সন্ধ্যা

এই মুহূর্তে বাংলা চ্যানেলে যে সিরিয়াল গুলো সব থেকে বেশি চলছে এবং দর্শকদের মন জয় করে নিয়েছে তার মধ্যে স্টার জলসার সন্ধ্যাতারা (Sandhyatara) অন্যতম। সন্ধ্যা ও তারা এই দুই বোনের গল্প নিয়ে এই সিরিয়াল শুরু হয়েছিল এবং মাঝখানে ছিল একজন নায়ক আকাশনীল। আকাশ তারাকে পছন্দ করত এবং তারাও ভালোবাসতো। এদিকে তারার দিদি সন্ধ্যার পছন্দ হয় আকাশকে আর দিদির জন্য নিজের ভালোবাসা ত্যাগ করে তারা।

আকাশের বদলা

সন্ধ্যা আকাশের সঙ্গে সংসার করার স্বপ্ন দেখলেও আকাশ তাকে পছন্দ করে না। এদিকে আকাশ তাকে জানিয়ে দিয়েছে তার এক প্রেমিকা আছে এবং সেই প্রেমিকাকে খুঁজে বের করতে উঠেপড়ে লাগে সন্ধ্যা। সে ফিট করে তারাকে যাতে সে তা জামাইবাবুর প্রেমিকাকে খুঁজে বের করে। এদিকে একদিন মন্দিরে গিয়ে আকাশ তারার কথা শুনে ফেলে এবং জানতে পেরে যায় তারা নিজের দিদির জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করেছে। সন্ধ্যাকে ভুল বোঝে আকাশ আর দুই বোনের উপর বদলা নেওয়ার প্ল্যান করে।

নয়নতারার এন্ট্রি

সন্ধ্যা এবং তারার উপর বদলা নেওয়ার জন্য আকাশ নকল প্রেমিকা নিয়ে আসে যার নাম নয়নতারা। সেই মেয়েটি সেখানেই থাকে তাদের বাড়িতে। আর দিনরাত তাকে জ্বালাতন করতে থাকে সন্ধ্যা। মূলত সন্ধ্যার যাতে হিংসা হয় আর সে নিজেই বাড়ি ছেড়ে পালায়, তাই এই প্ল্যান করেছিল আকাশ। কিন্তু নয়নতারা আস্তে আস্তে আকাশের দিলে ঝুঁকে পড়তে থাকে।

এবার এল এক নতুন প্রোমো। সম্প্রতি আগের সপ্তাহে টিআরপিতে পঞ্চম স্থানে উঠে এসেছে এই সিরিয়াল। গত সপ্তাহেও টিআরপি দখল করেছিল সন্ধ্যাতারা। আর এই প্রোমো দেওয়ার পর অনুমান করা হচ্ছে যে এবার আবার সে স্লট পাবেই।

নতুন প্রোমো

নতুন প্রোমোতে দেখা যায় যে সন্ধ্যা থাপ্পড় মারে তারাকে আর প্রশ্ন করে যে এটা তুই কি করেছিস পোড়ামুখী এত লেখাপড়া এত স্বপ্ন সব তছনছ করে দিলি? আকাশ তখন সন্ধ্যাকে আটকাতে যায় এবং সন্ধ্যা বলে তারা মা হতে চলেছে হুলোবাবু। তারপরেই সন্ধ্যা আকাশকে বলে তার আগে প্রশ্ন করুন বাচ্চার বাবা কে। আকাশের গলার স্বর ক্ষীন হয়ে আসে এবং সে পাল্টা প্রশ্ন করে তারাকে বাচ্চার বাবা কে তারা? এরপরেই সন্ধ্যা তাকে বলে নাম বল তারা আমি তার সাথেই তোর বিয়ে দেব।

Back to top button