Bangla Serial

খেলাঘর শেষ হওয়ার পরেই নতুন প্রজেক্টে একসঙ্গে আসছে শান্টু-পূর্ণা জুটি! স্টার জলসার কোন সিরিয়ালে দেখা যাবে এই জনপ্রিয় তারকাদের?

অনেক সময় নতুন সিরিয়ালকে জায়গা দেওয়ার জন্য পুরনো কিছু সিরিয়ালকে জায়গা ছাড়তে হয়। তবে অনেক সময় প্রোডাকশন হাউসের সঙ্গে ঝামেলার কারণে ও চ্যানেল থেকে বিদায় নিতে বাধ্য হয় বহু সিরিয়াল ঠিক যেমনটা হচ্ছে স্টার জলসা এবং জি বাংলায়। ব্লুজ প্রোডাকশন হাউজের সঙ্গে ঝামেলার কারণে সেই প্রোডাকশন হাউসের সমস্ত সিরিয়াল বিদায় নিচ্ছে জি বাংলা এবং স্টার জলসা থেকে।

ইতিমধ্যেই স্টার জলসা থেকে বিদায় নিয়েছে খুকুমণি হোম ডেলিভারি। আগামী 14 ই মে বিদায় নেবে সর্বজয়া জি বাংলা থেকে। আগামী 20 শে মে বন্ধ হবে গঙ্গারাম এবং যমুনা ঢাকি‌। আর আগামী 22 শে মে শেষ হবে খেলাঘর। স্বাভাবিকভাবেই দর্শকদের মন ভালো নেই বিশেষ করে খেলাঘর সিরিয়ালের দর্শকরা এই ডিসিশনে খুব একটা খুশি নন কিন্তু তাদের হাতে তো কিছু নেই।

রুশা এসে যতই ঝামেলা পাকানোর চেষ্টা করে কিন্তু শান্টু এবং পূর্ণা জুটিকে সাধারণ মানুষ ভীষণ পছন্দ করেছিল। সৈয়দ আরেফিন এবং স্বীকৃতি মজুমদার এই দুই চরিত্র কে খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছিলেন। তাদেরকে আর মানুষ দেখতে পাবে না ভেবেই মন খারাপ করছিল।

কিন্তু গতকাল সৈয়দ আরেফিন একটি সুখবর দিয়েছেন তার ভক্তদের জন্য। তিনি স্বীকৃতি মজুমদারের সঙ্গে দুটি ছবি পোস্ট করে এমন একটি ক্যাপশন লিখেছে যার অর্থ দাঁড়ায় যে আমরা তাদের খুব শীঘ্রই আবার পর্দায় দেখতে পাবো।

তাই এখন অধীর আগ্রহে তাদের ভক্তরা অপেক্ষা করছেন যে স্টার জলসার কোন প্রজেক্টে তারা একসঙ্গে আসবেন।অনেকে যদিও দাবি করছেন এটা একটি বিজ্ঞাপনী শুট হতে পারে অথবা কোন মিউজিক ভিডিও হতে পারে।সে যাই হোক না কেন, দুজনকে একসঙ্গে জুটি বেঁধে দেখা যাবে এটা ভেবেই সাধারণ দর্শকরা খুশি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button