টক্সিক নয়! ‘সূর্য’ দিব্যজ্যোতির জন্মদিনে ভালোবাসার বার্তা ‘দীপা’ স্বস্তিকার! সম্পর্ক ভাঙার মাঝে ভক্তদের দিলখুশ

তিনি ছোট পর্দার হার্টথ্রব। বিরাট, ব্যাপক তার ভক্ত সংখ্যা। এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতাও বটে। একের পর এক ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন তিনি। জি বাংলা (Zee Bangla ) থেকে স্টার জলসা (Star Jalsha ) সব চ্যানেলেই অবাধ দাপট তার। ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ থেকে শুরু করে বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chhowa) । সেই ধারাবাহিকে মুখ্য চরিত্র ডক্টর সূর্য সেনগুপ্তর চরিত্রে অভিনয় করছেন তিনি। দর্শকরা দারুণ রকম পছন্দ করেন এই চরিত্রটিকে।

ভীষণই অল্প বয়সী এই অভিনেতা কিন্তু খুব অল্পদিনে তুমুল সাফল্য পেয়েছেন। আজ ২রা সেপ্টেম্বর এই অভিনেতার জন্মদিন। ভক্তদের ভালোবাসায় আজ ভাসার দিন তার। ইতিমধ্যেই তার তুমুল ভক্তকুল, বন্ধু, সহকর্মীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতে শুরু করে দিয়েছেন। তবে এসবের ভিড়েই এমন একজন তাকে শুভেচ্ছা জানিয়েছেন, যা দেখে বেশ খুশি হয়েছেন দিব্যজ্যোতির ভক্তরা।

কে তিনি? অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়িকা দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। কিন্তু এতে চমকানোর কি আছে? আসলে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল স্বস্তিকা এবং দিব্যজ্যোতির সম্পর্ক একদমই ভালো নেই। তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। এমনকি দুজন দুজনকে সোশ্যাল মিডিয়ায় আনফলো পর্যন্ত করে দিয়েছিলেন।

সম্পর্ক যে ভালো নেই তা এক প্রকার স্বীকারও করে নিয়েছিলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। কদিন আগেই অভিনেতা বলেছিলেন, আমাদের মধ্যে যদি ঝামেলা হয়ে থাকে তাহলে সেটা ঠিক হয়ে যাবে। তার মানে ঝামেলা হয়েছিল। তাদের ভক্তরা চেয়েছিলেন তাদের মধ্যে যেন সবকিছু ঠিক হয়ে যায়। আর আজ দিব্যজ্যোতির জন্মদিনের স্বস্তিকার শুভেচ্ছা বার্তা দেখে অনেকটাই আশ্বস্ত হয়েছেন তাদের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শুভেচ্ছা বার্তায় অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি বার্থডে হিরো, ভাল থাক সব সময় আনন্দে থাক, আরও ভালো কাজ কর’

উল্লেখ্য, টলিপাড়ার অন্দরমহলের খবর বলে স্বস্তিকা এবং দিব্যজ্যোতির মধ্যে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে। বিভিন্ন সময় এমন দাবি ঘিরে ব্যাপক চর্চা কিন্তু টলি পাড়ায়। তারা নাকি প্রেম করছেন। আর কোন একজনের কারণে তাদের সেই প্রেমের সম্পর্কে আঘাত লেগেছে। আর সেই কারণেই নাকি দূরত্ব তৈরি হয়েছিল। যদিও বর্তমানে তাদের মধ্যে সম্পর্ক ঠিক হয়ে যাওয়ায় সবাই খুশি।

Back to top button