Anurager Choya: আরো নাটকীয় মোড় আসতে চলেছে সূর্য-দীপার সংসারে! কবে হবে তাদের মিল? খবর নিজেই দিয়ে দিলেন “দীপা” স্বস্তিকা

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলেও ‘অনুরাগের ছোঁয়া’। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। সম্প্রতি সময়ে টিআরপি, ধারাবাহিকগুলির ক্ষেত্রে শেষ কথা বলে। আর সেখানে দাঁড়িয়ে নতুন বছরের শুরুতেই দর্শকদের ভালোবাসায় তিনবার বেঙ্গল টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। তাই ধারাবাহিক নির্মাতারাও এই জায়গা ধরে রাখার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে।

May be an image of 3 people, people standing and outdoors
প্রতি সপ্তাহেই এই সিরিয়ালে থাকছে নিত্য নতুন মোড়। এই মুহূর্তেই সিরিয়ালের দর্শকরা রাত দিন এক করে চাইছে যে সূর্য এবং দীপার মিল হয়ে যাক। কিন্তু সেটা যে কবে হবে সেই প্রশ্ন সকলের মনেই রয়ে গেছে। কারণ শুরুর প্রথম থেকেই সূর্য দীপার জুটিকে দারুন ভাবে পছন্দ করে দর্শক। আর সেই জুটিতে ভাঙ্গন তারা আর দেখতে পারছে না।

একটা সময় এই জুটিকে একসঙ্গে দেখে দর্শক মুগ্ধ হত। কিন্তু বেশ কিছু মাস হয়ে গেল সূর্যর বন্ধু মিশকার শয়তানীর জন্য তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। যার ফলে তারা আলাদা হয়ে যায়। তাই এই জুটির আবার এক হওয়ার অপেক্ষা করে বসে রয়েছে দর্শক।

May be an image of 2 people and people standing
তবে সম্প্রতি সময়ে সূর্য দীপার জুটি ছাড়াও দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তাদের দুই যমজ মেয়ে সোনা এবং রুপা। তাদের কথাবার্তা এবং চালচলন দর্শকদের খুবই মনে ধরছে। সেই সঙ্গে এই ধারাবাহিকের মুখ্য নায়িকা অভিনেত্রী স্বস্তিকা মাত্র ২০ বছরের একটি মেয়ে। কিন্তু এরই মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে।

May be an image of 3 people, people standing and text that says "TO INTER SCHO CELEBRAT 2023"
এই ধারাবাহিকের আগে স্বস্তিকা পার্শ্ব চরিত্রে অভিনয় করেছে কিন্তু নায়িকা হিসেবে এই প্রথম তিনি অভিনয় করছেন। তবে বর্তমানে এই ধারাবাহিক দারুণভাবে জনপ্রিয়তা গড়ে তুলেছে দর্শকের কাছে। প্রতিদিনই নাটকীয় মোড় আসছে এই ধারাবাহিকে। তবে এই নিয়ে পর্দার দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা কী বলছেন? সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী সেই কথা জানিয়েছেন।

May be an image of 2 people, people standing and outdoorsআরও পড়ুন:
Anurager Choya: রূপাকে আর সহ্য করতে পারছে না সূর্য! নিজের মেয়ে জেনেও দুচোখের বিষ হয়ে উঠেছে এখন রূপা! “এই তো বেরিয়ে এলো ভালো মানুষ সাজার মুখোশ”, সূর্যর উপর রেগে গেলো দর্শক

এপ্রসঙ্গে স্বস্তিকা বলেন ‘সত্যিই প্রথম কাজে এমন প্রতিক্রিয়া পেয়ে খুবই ভাল লাগছে। আমার ধারণা দুই মেয়ে সোনা-রূপাকে নিয়ে যে নাটকীয় মোড় সেটাই বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকের কাছে। এতটা আশা করতে পারিনি। তবে এ বার কি সূর্য-দীপার সত্যি দেখা হয় না কি আবারও পরিস্থিতি বাঁধা হয়ে দাঁড়ায়, সেটা এখনও বুঝতে পারছি না।’

Back to top button