“আমি বাস্তব জীবনেও মাঝে মধ্যে দীপা হয়ে যাই!অনুরাগের ছোঁয়া শেষ হলে জানি না কি করব!” অকপট স্বস্তিকা

বর্তমানে যেখানে ধারাবাহিকগুলোর মেয়াদ মাত্র ৮ মাস হয়ে দাঁড়িয়েছে, সেখানে ২ বছরের বেশি সময় ধরে মানুষের মনে রাজত্ব করে চলেছে বর্তমানে স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো এবং জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই জেনে এখন জীবন্ত হয়ে উঠেছে সাধারণ মানুষের কাছে। ২০২২ সালের ৭ ফেব্রুয়ারি স্টার জলসায় সাড়ে নয়টায় শুরু হয়েছিল ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

তারপর থেকেই টিআরপি তালিকার সেরার স্থানে পাকাপাকিভাবে নিজেদের স্থান করে নিয়েছে ধারাবাহিকটি। রাত সাড়ে নয়টার স্লটে এখনও অব্দি কোন ধারাবাহিকটি টেক্কা দিয়ে উঠতে পারেনি স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে। একটি সাধারণ সহজ সরল দীপার জীবনে নানা সময় এসেছে নানা মোড়। সূর্যের সঙ্গে বিয়ে, তাদের বিচ্ছেদ, সোনা রুপা জন্ম, তাদের পুনর্মিলন এবং সবশেষে আবার বিছেদ। ধারাবাহিকের বর্তমানে নিয়ে একটি অন্যরকমের মোড়। এখন সূর্যের জীবনে এসেছে ইরা এবং দীপার জীবনে এসেছে অর্জুন।

ধারাবাহিকের এই চমকের কারণে ধারাবাহিকের টিআরপিও কমেছে খানিকটা। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সম্প্রতি এক বৈশাখে জল থই থই ভালোবাসার সেটে গিয়েছিলেন আপনাদের দীপা(Deepa) অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh)। সেদিনেকেই একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন ধারাবাহিক নিয়ে নানা খুঁটিনাটি কথা। তিনি এও বলেছেন ধারাবাহিক শেষ হলে তিনি জানেন না কি করছেন।

অভিনেত্রী ছোটবেলার স্মৃতিচারণ করে জানিয়েছেন “পয়লা বৈশাখ মানেই আমার কাছে চুড়িদার। আমার ছোটবেলার একটা হলুদ চুড়িদার আছে আমি এখনও রেখে দিয়েছি। তবে পয়লা বৈশাখে নতুন জামা হয়। আগে একবার হালখাতা করতে গেছিলাম। এবারও বাবা একটা ক্যালেন্ডার নিয়ে এসেছে।” অভিনেত্রী দীপার চরিত্র নিয়ে জানিয়েছেন “আমার কাছে দীপার চরিত্রটা অনেকটা। প্রথম লিডে কাজ। আর এত ভালোবাসা পেয়েছি। যেটা শুরু হয় সেটা তো শেষ হবেই কিন্তু আমি জানিনা আমি কি করব।”

আরো পড়ুন: অদ্ভুত মহিলা! খাল কেটে কুমির ডেকে আনা দীপার স্বভাব! তার হাত ধরেই চক্রবর্তী বাড়িতে প্রবেশ ভি’লে’ন পৃথার!

অভিনেত্রী এও জানিয়েছেন “আমি জানি না কিভাবে লিডে দীপার মতো একটা চরিত্র সামলাচ্ছি। সরে গেলেও আমার মধ্যে দীপা থেকে যায়। আমার বাড়িতে আমার বন্ধুরা সবাই বলে তুই দীপা থেকে কবে বেরোবি কিন্তু আমি জানি দীপা আমায় সব দিয়েছে। দায়িত্ববোধ শিখিয়েছে, কথা বলা শিখিয়েছে। এখন মাঝেমধ্যেই ইচ্ছে করে গার্ড ছাড়াই রাস্তায় গিয়ে ফুচকা খাই। কি হবে খালি টি ছবি তুলবে। সবার মতো আমিও চাই স্বস্তিকাকে সবাই চিনুক। কিন্তু সেই জায়গাটা আমায় দীপা করে দিয়েছে। তাই আমার কাছে দীপার গুরুত্ব অনেকটা।” কিন্তু প্রশ্ন থাকছে একটাই তবে কি শেষ হওয়ার কথায় কিছু ইঙ্গিত দিল অভিনেত্রী? আপনাদের অভিনেত্রী স্বস্তিকা অর্থাৎ দীপাকে কেমন লাগে?

Back to top button