New Serial: স্টার জলসার পর্দায় প্রাইম টাইমে বন্ধ হচ্ছে আর‌ও একটি ধারাবাহিক! জায়গা নিতে আসছে এসভিএফ-এর নতুন সিরিয়াল! নায়ক-নায়িকা কে?

বাংলা টেলিভিশনের পর্দায় এখন রোজই গুচ্ছ গুচ্ছ ধারাবাহিক আসার খবর আমরা শুনতে পাই। আজ এই ধারাবাহিক আসছে তো কাল ওই ধারাবাহিক আসছে। আর বেশিরভাগ সময় গুঞ্জনের কেন্দ্রে থাকে স্টার জলসা।

যেমন সম্প্রতি খবর শোনা গেছে যে বাংলা টেলিভিশনের পর্দায় আসতে চলেছে আরও দুটি ধারাবাহিক। এবং যথাক্রমে দুটোই স্টার জলসার পর্দায়। একটি ধারাবাহিক প্রযোজনা করছেন অভিনেতা রোহিত সামন্ত ও সাহানা দত্তর প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু প্রোডাকশন। আর অন্য ধারাবাহিকটি প্রযোজনা করছে এসভিএফ অর্থাৎ শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

তবে আগে জানা গিয়েছিল জুন মাসে আসতে চলেছে ভেঙ্কটেশ ফিল্মসের এই নতুন ধারাবাহিক। মে মাস থেকে শুরু হবে বিভিন্ন চরিত্রের অডিশন। কিন্তু তার আগেই অর্থাৎ এপ্রিল মাস থেকেই চরিত্র খোঁজার তোড়জোড় শুরু হয়ে গেছে। উল্লেখ্য, এখন এসভিএফ-এর অফিসে নিত্যদিন‌ই বিভিন্ন পরিচিত অভিনেতা-অভিনেত্রীদের ভিড় লেগে রয়েছে। যদিও এখন‌ও নতুন ধারাবাহিকে নায়ক-নায়িকা হিসেবে কাকে বেছে নেওয়া হয়েছে তা জানা যায়নি।

উল্লেখ্য, অন্যদিকে এসভিএফ প্রোডাকশনের আন্ডারেই সান বাংলায় আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক। যে ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী রুকমা রায় বলে খবর। জানা গেছে সান বাংলাতে এসভিএফ প্রোডাকশন হাউজের আসন্ন নতুন ধারাবাহিকে থাকছেন অঞ্জনা বসু ও রুকমা রায়।

তাহলে স্টার জলসার পর্দায় নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে কাকে? এই বিষয়ে এখন‌ও কিছু জানা যায়নি। তবে রোজ‌ই বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের অডিশন হয়ে চলেছে এসভিএফের অফিসে। তবে মে মাসে মুখ খোঁজার কথা থাকলেও এপ্রিল মাস থেকে তা শুরু হয়ে গেল কেন? আর এই বিষয়ে মনে করা হচ্ছে চ্যানেলের তরফ থেকে হয়ত প্রযোজনা সংস্থাকে কোন‌রকম নির্দেশ দেওয়া হয়েছে। তাহলে কী বন্ধ হয়ে যেতে চলেছে স্টার জলসার পর্দায় প্রাইম টাইমে কোন‌ও ধারাবাহিক? ইঙ্গিত তো তেমন‌ই বলছে।

Related Articles

Back to top button