Anurager Choya: দিন শেষ ‘অনুরাগের ছোঁয়া’র! তেলেগুর রিমেকে নতুন ধারাবাহিক আনতে চলেছে SVF! থাকছে জনপ্রিয় মুখও

বর্তমানে কিছু বাংলা ধারাবাহিক তেলেগু ধারাবাহিকের নকল করে বানাচ্ছে। এমন কথাও শোনা গিয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র গল্প তেলেগু ধারাবাহিক থেকেই কপি করা। বর্তমানে এই ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে।

তাই অনেকেরই মনে হচ্ছে তেলেগু ধারাবাহিকের গল্পে করা তাই এই সিরিয়াল এতো সুন্দর এগোচ্ছে। এবার সেই একই পথে হাঁটল আরও একটি নতুন ধারাবাহিক। খুব শীঘ্রই ষ্টার জলসায় আসছে নতুন এক ধারাবাহিক যা তেলেগু এক ধারাবাহিক থেকেই কপি করা।

SVF -এর এই নতুন সিরিয়ালের প্রোমোও ইতিমধ্যে শ্যুট হয়েগিয়েছে। খুব শীঘ্রই নাম সহ প্রকাশ্যে আসতে নতুন এই ধারাবাহিক। এও জানাগিয়েছে, ধারাবাহিকের লিড চরিত্রে আসছে জনপ্রিয় মুখ! SVF -এর রিমেক মানেই ধামাকাদার হবে।

অনুরাগের ছোঁয়া যেরূপ জনপ্রিয়তা পেয়েছে ঠিক সেরম এটিও জনপ্রিয়তার চূড়ায় উঠবে, তা ধারণা করছেন দর্শক। SVF এর Casting আর set নিয়েও আশা প্রকাশ করেছেন দর্শক। এমনকি প্রিয় নায়ক শন-কেই এই নতুন ধারাবাহিকে দেখতে চেয়েছেন দর্শক। নতুন এই ধারাবাহিকের কথা সামনে আসতেই আনন্দে মেতে উঠেছেন দর্শক।

একজন লেখেন, “শুনলাম স্টার জলসায় নাকি SVF এর একটা তেলেগু রিমেক আসছে অনুরাগের ছোঁয়ার মতন! মনে প্রানে চাই শন Back করুক! সৃজলা ফিরলেও হবে। দুজনকেই support করবো আমরা! দুজনের Craze কতটা সে বিষয়ে নিশ্চই আলাদাভাবে বলতে হবে না কাউকে! ৪টে পপুলার চয়েস একসাথে এনেছে ওরা!”

Back to top button