Bangla Serial

Firki: চ্যানেলের সিদ্ধান্তে হঠাৎ বন্ধ হয় ভালো টিআরপি দেওয়া সিরিয়াল ফিরকি! প্রবল অর্থকষ্টে কাটছে দিন, হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি রানী মাসি,কেউ নেই দেখার

আজ থেকে বেশ কয়েক মাস আগে জি বাংলার পর্দায় দেখানো হতো একটা ধারাবাহিক যার নাম ছিল ফিরকি।তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিক এবং সময়ের থেকে অনেকটাই এগিয়ে ছিল। সব থেকে বড় কথা যারা বাস্তবই তৃতীয় লিঙ্গের মানুষ তারাই এখানে অভিনয় করছিলেন। ফিরকি কিন্তু টিআরপি ভালই পাচ্ছিল। তারপরে হঠাৎ করেই এই ধারাবাহিক চ্যানেল বন্ধ করে দেয়। দর্শকরা অনেক আন্দোলন করেন সোশ্যাল মিডিয়ায় এটা ফিরিয়ে আনার জন্য কিন্তু চ্যানেল তাদের কথা শোনে না।

কেন জি বাংলা ফিরকি বন্ধ করেছে অনেক মতামত রয়েছে। সম্প্রতি আবার আরো একটা তার জন্য আলোচনায় উঠে এসেছে ফিরকি ধারাবাহিক। অনেকের মতে টিআরপি ভালো পেলেও এখানে রাজনৈতিক বিষয়ে দেখানোর জন্য রাজ্যের রাজনৈতিক দিক থেকে চাপ এসেছিল ধারাবাহিক বন্ধ করে দেওয়ার। আবার অনেকের মতে ফিরকি ধারাবাহিকের তৃতীয় লিঙ্গ মানুষদের সমাজ পুরোপুরিভাবে মেনে নিতে পারেনি। তারা যে ধারাবাহিকে অভিনয় করবেন এটাই অনেকে দেখতে চাইতেন না। সেই কারণে তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিক।

Women's Day 2021: Actress Suzi Bhowmik shares her experience to be in the tollywood industry dgtl - Anandabazar
আর এবার পাওয়া গেল একটা খারাপ খবর। যা শুনে মন খারাপ হয়ে গেছে দর্শকদের যারা ফিরকিকে ভালবাসতেন। খিরকিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র ছিল রানী মাসী এবং এই চরিত্রে অভিনয় করতেন তৃতীয় লিঙ্গের মানুষ সুজি ভৌমিক। তার অভিনীত রানী মাসী চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল।

এরপর তাকে আমরা কয়েকটা ওয়েব সিরিজে কিছু চরিত্রে দেখতে পাই কিন্তু তারপরে তার হাতে আর বড় কাজ ছিল না। সেজন্য ফিরতি ধারাবাহিকের অনেকেই ক্ষোভে ফেটে পড়েছিলেন। তারপর জানা যায় গতকাল প্রবল অসুস্থ হয়ে পড়েছেন সুজি ভৌমিক এবং তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

জানা গিয়েছে তার কী রোগ হয়েছে সেটা নির্ণয় করার চেষ্টা চলছে। হাসপাতালে ভর্তি অবস্থায় তার ছবি দেখে মানুষের মন খারাপ হয়ে গেছে। তারা এখন তার সুস্থতা কামনা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button